দীপার হাতের ছোঁয়ায় মনে আরাম পেল সূর্য! দীপার সিঁথিতে সিঁদুর পরিয়ে শুরু হতে চলেছে ভালোবাসার নতুন পথচলা! টিভির আগেই ফাঁস ধামাকা পর্ব

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে জমজমাট, দর্শকপ্রিয় এবং সেইসঙ্গে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে ভীষণ রকমের জনপ্রিয়।‌ বলা যায়, এই ধারাবাহিকের নেশায় এখন বুঁদ হয়ে রয়েছে বাঙালি দর্শক সমাজ।

রোজ‌ই এই সিরিয়ালে আসছে দারুণ দারুণ সব টুইস্ট। আর এর ফলে বদলে যাচ্ছে গোটা গল্পের মোড়। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে ছোট্ট সোনা নিজের আসল পরিচয় জানতে পেরেছে। আর এবার শীঘ্রই সূর্যও নিজের জীবনের এই চরম সত্যের মুখোমুখি হতে চলেছে। কিন্তু তার আগেই দর্শকদের জন্য আসতে চলেছে একটি দারুণ ধামাকা পর্ব।

এই ধারাবাহিকটির সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, মিশকার ষড়যন্ত্রে শহর থেকে বেশ দূরে একটি সুনসান জায়গায় মাথা ফেটে আঘাতপ্রাপ্ত অবস্থায় পড়ে রয়েছে সূর্য। স্বামীর এই বিপদের কথা জানতে পেরে তড়িঘড়ি ছুটে গেছে দীপা। সেখানে গিয়ে সে উদ্ধার করেছে সূর্যকে। নিজের এই কঠিন বিপদের দিনে দীপাকে পাশে পেয়ে মনে বল পেয়েছে সূর্য। একই সঙ্গে খুশিও হয়েছে সে।

দীপাও প্রতিজ্ঞা করেছে নিজের প্রাণ থাকতে সে কোন‌ভাবেই নিজের স্বামীর কোন‌ও ক্ষতি হতে দেবে না। দীপা নিজের হাতে সেবা শুশ্রূষা করে সূর্যকে সুস্থ করে তোলে। সেনগুপ্ত বাড়িতে ফোন করে গোটা পরিবারকে সূর্যর সুস্থতার খবর জানিয়ে দেয় সে। সূর্যর পাশে দীপা আছে জেনে চিন্তামুক্ত হয় সবাই।

এরপর আসন্ন পর্বে দেখা যাবে সূর্য-দীপা গ্রামের একটি মহাদেবের মন্দিরে উপস্থিত হয়েছে। সেখানে একসঙ্গে পূজা করছে দুজনে। মন্দিরেই সূর্য দীপার মাথায় সিঁদুর দান করে। আর এই ঘটনা চাক্ষুষ করে জ্বলে পুড়ে যায় মিশকা। সে বন্দুক নিয়ে আড়াল থেকে গুলি চালিয়ে দীপাকে শেষ করে দিতে যায়। কিন্তু গ্রামের কচিকাঁচাদের ধাক্কায় তার হাতের বন্দুক পড়ে যায়। আর এইভাবে মিশকাকে ব্যর্থ হতে দেখে যে বেজায় খুশি হবেন দর্শকরা তা বলাই বাহুল্য।

Back to top button