পরাগের থেকে নেওয়া সব টাকা প্রতিবন্ধী ননদের নামে লিখে দেবে শিমুল! আজকের পর্ব কাঁদিয়ে দেবে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিক দর্শকদের কাছে সর্বাপেক্ষা জনপ্রিয়তা পেয়েছে সেই ধারাবাহিকটির নাম নিঃসন্দেহে কার কাছে মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। টিআরপি তালিকায় এই মুহূর্তে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। ‌যদিও চলতি সপ্তাহে টিআরপি এখনও প্রকাশিত হয়নি।

বলাই বাহুল্য একটি ধারাবাহিকের প্রতি দর্শকরা তখনই টান অনুভব করেন যখন সেই ধারাবাহিকের গল্প এবং অভিনয়ে দর্শকদের আকর্ষিত করে। আর এই ধারাবাহিকের ক্ষেত্রে সেটাই হয়েছে। দর্শকরা এই বাংলা ধারাবাহিকের প্রতি অমোঘ টান অনুভব করেছেন। আর যে কারণেই এতটা সাফল্য পেয়েছে এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে আমরা দেখেছি শিমুলের স্বামী-দেওর পরাগ এবং পলাশ ও পলাশের হবু স্ত্রী প্রতীক্ষা শিমুলকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। আর তাই শিমুলের পাড়ার বন্ধুরা নিজেদের বন্ধুকে ন্যায়বিচার পাইয়ে দেওয়ার জন্য তার স্বামী, দেওর এবং দেওরের হবু স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। কিন্তু হঠাৎই শিমুল নিজে সব দোষ নিয়ে বাঁচিয়ে দেয় তাদের।

এরপর শিমুল সেই ঘটনার কথা পুলিশকে জানিয়ে দেবে বলে পরাগকে পুলিশের ভয় দেখিয়ে ব্ল্যাকমেল করা শুরু করে। সে পাঁচ লাখ টাকা দাবি করে। সেইসঙ্গে পরাগের মাইনের অর্ধেকটা তার হাতে তুলে দিতেও বলেছে। না হলেই সে পুলিশে কেস করবে বলেও জানায়। কিন্তু নিজের পেটের ছেলেদের স্বার্থে আঘাত লাগতেই একেবারে পাল্টি খেয়ে যান শিমুলের শাশুড়ি । ফিরে আসে সেই পুরনো মধুবালা দেবী।

এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, প্রতিবন্ধী ননদ পুতুলকে সঙ্গে করে নিয়ে সে বেরিয়ে পড়েছে। কারণ পরাগের থেকে প্রাপ্ত সমস্ত টাকা সে তার প্রতিবন্ধী ননদ পুতুলের নামে লিখে দেবে। কারণ শিমুল জানে, পরাগকে ডিভোর্স দিয়ে সে এই বাড়ি ছেড়ে চলে গেলে পুতুলকে কেউ দেখবে না। পলাশের বিয়ে হয়ে প্রতীক্ষা এই বাড়িতে এলে আরও অবহেলিত হবে পুতুল। আর তাই সমস্ত টাকা, সে ব্যাঙ্কে গিয়ে পুতুলের নামে লিখে দেয়।

অন্যদিকে পুতুলকে নিয়ে শিমুল বেরিয়ে যাওয়ায় এবং মধুবালা দেবীকে কিছু জানিয়ে না যাওয়ায় মধুবালা দেবী বাড়ি মাথায় তুলেছেন। ডেকে পাঠিয়েছেন বিপাশা সুচরিতাদের। তার আশঙ্কা শিমুল পুতুলকে নিয়ে গিয়ে বেচে দিতে পারে। যদিও এরপর সশরীরে পুতুলকে নিয়ে এসে শিমুল ফিরে আসে। সবাই শিমুলকে বিভিন্ন প্রশ্নে জেরবার করলে শিমুলের বারণ সত্ত্বেও পুতুল বলে দেয় শিমুল সমস্ত টাকা তার নামে লিখে দিয়েছে। পুতুলের মুখে এই কথা শুনে তাজ্জব হয়ে যায় সবাই।

Back to top button