অচিরেই শেষ! জল থৈ থৈ ভালোবাসার দর্শকদের জন্য রয়েছে ভীষণ দু’সংবাদ

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক জল থই থই ভালোবাসা (Jol Thoi Thoi Valobasa) ধারাবাহিকটি ইতিমধ্যেই পছন্দ করেছেন দর্শকরা। ধারাবাহিকের টিআরপি বাড়ছে ধীরে ধীরে। ম্যাজিক মোমেন্টের প্রযোজিত এই ধারাবাহিকটি অনেকটাই পিছনে ফেলে দিয়েছে জি বাংলার মিলি ধারাবাহিকটিকে। অপরাজিতা আঢ্যর একদম ভিন্ন স্বাদের ধারাবাহিক জল থই থই ভালোবাসা। সেখানে তিনি দেখিয়েছেন বয়স হিয় গেলেই থেমে যায়না মহিলাদের জীবন।

অপরাজিতা আঢ্য ছাড়া ধারাবাহিকটির মূল চরিত্রে অভিনয়ের করছেন ইন্দ্রাশিস রায়, চন্দন সেন, অনুষা বিশ্বানাথান, দেবোত্তম মজুমদার, আদিত্য বক্সি, ইপ্সিতা মুখার্জী, অর্ণব ব্যানার্জী, অদিতি চ্যাটার্জী, অনুশুয়া মজুমদার, বিদিপ্তা চক্রবর্তী, সুমন ব্যানার্জী, রাজন্ন মিত্র, নন্দিতা চ্যাটার্জী, রেশমি সেন, ভাস্কর ব্যানার্জী, প্রিয়াঙ্কা মিত্র, সুদীপ মুখার্জী সহ একাধিক অভিনেতা অভিনেত্রী রয়েছেন এই ধারাবাহিকে। তবে অনেক দিন ধরেই ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছিল গুজব।

আরও পড়ুন- “অনেকেই মনে করে আমি বাংলাদেশে বিয়ে করেছি!” অপরাজিতার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে কি বললেন ঋষি কৌশিক?

ধারাবাহিক থেকে বিদায় নিতে চলছে ধারাবাহিকের মূল অভিনেতা চরিত্র। আজ তিনি শেষ করলেন ধারাবাহিকে তার চরিত্রের শেষ শুটিং। আকাশ আট চ্যানেলের নতুন ধারাবাহিক অনুরাধার মূল অভিনেতার চরিত্রে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। তাই আকাশ আটের সঙ্গে চুক্তি স্বাক্ষর করতে হয়েছে তাকে। আকাশ আটের নতুন ধারাবাহিকে কাজ করাকালীন তিনি অন্য কোনও চ্যানেলের ধারাবাহিকে কাজ করতে পারবেন না তিনি। এমনটাই জানিয়েছে তাকে চ্যানেল।

তাই সেই চুক্তি অনুযায়ী জল থই থই ভালোবাসা ধারাবাহিকটি ছাড়ছেন তিনি। ৩ মাস আগে ধারাবাহিকটি ছাড়ার নোটিশ তিনি দিয়েছিলেন প্রযোজনা সংস্থাকে। ধারাবাহিকে তার চরিত্রের নাম রূপ। হ্যাঁ ঠিক ধরেছেন আমরা কথা বলছি অভিনেতা আদিত্য বক্সির। তিনি সম্প্রতি আকাশ আটের নতুন ধারাবাহিক অনুপমাতে মূল চরিত্রে অভিনয় করছেন আর সেই জন্যই তাকে ছাড়তে হয়েছে ধারাবাহিক জল থই থই ভালোবাসা। আজ তিনি শেষ করেছেন তার রূপ চরিত্রে শুটিং। তবে রূপ চরিত্রে কাউকে নতুন নেওয়া হবে কিনা সেই নিয়ে জানায়নি চ্যানেল।

Back to top button