সেয়ানা পাগল! দীপাকে চিনলেও, সোনা-রূপাকে ভুলে গেছে মানসিক ভারসাম্যহীন সূর্য! অনুরাগের ছোঁয়ার নয়া প্রোমোতে টান টান চমক

টান টান পর্ব চলছে জনপ্রিয় টেলিধারাবাহিক অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি একসময়ে টিআরপিতে (TRP) ৮+ নম্বর তুলে নিজের কামাল দেখাত। টানা দু’বছর সম্প্রচারের পরও অনুরাগকে নিয়ে আগ্রহে এতটুকু ভাটা পড়েনি দর্শকমহলে।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে চলছে উত্তেজক পর্ব। স্মৃতিশক্তি হারিয়ে মানসিক হাসপাতালে ভর্তি সূর্য। এদিকে সূর্যের সন্ধানে সেনগুপ্তবাড়িতে আসছেন একাধিক উটকো লোক। কেউ আসছে পার্সেল নিয়ে। কেউ আছে সূর্যের বন্ধু পরিচয়ে। দীপা বুঝতে পারে, সূর্যর নিশ্চয় বিপদ হয়েছে। কারণ স্বপ্নে যে সূর্যকে সে দেখেছে, সে বিধ্বস্ত। দীপা সাহায্যের জন্য হাত বাড়িয়ে আতঙ্কিত স্বরে ডেকে চলেছে।

কাকতালীয় ভাবে দীপা ও লাবণ্য সেনগুপ্ত একই স্বপ্ন দেখেছে। তাই সূর্যের মঙ্গলকামনায় পুজোর আয়োজন করেছে তারা। পুজোর ফুল যে কাগজে মোড়ানো ছিল, সেই কাগজে দীপার চোখের সামনে ভেসে ওঠে চাঞ্চল্যকর ছবি। ডাক্তারবাবুর হাত! মোহনপুরে কোনও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি দুর্ঘটনার শিকার! সন্দেহকে সঙ্গী করে বিপদের তোয়াক্কা না করে বেরিয়ে পড়েছে দীপা। তারপরই প্রকাশ্যে এসেছে অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো।

প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র নয়া প্রোমো

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে রয়েছে নয়া চমক। অবশেষে মুখোমুখি হয়েছে সূর্য-দীপা। সূর্যকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় দেখে আঁতকে উঠেছে সে। ফের হাসপাতালে সূর্যকে ভর্তি করেছে দীপা। তবে ছটফট করছে সূর্য। কিছুতেই বাগে আনতে পারছে না ডাক্তাররা। এদিন ছুঁড়ি নিয়ে হাসপাতালে সকলের উপর চড়াও হয় সে।

আরও পড়ুন: অর্জুন নয়,শেষ পর্যন্ত মধুর মিলন হবে সূর্য-দীপার! অপেক্ষার অবসান শেষে মুখোমুখি হলো সূর্য-দীপা!

তবে দীপাকে দেখে হাত থেকে ছুঁড়ি পড়ে যায়। দীপাকে দেখে কি তবে আগের কথা মনে পড়ল? সোনা-রূপা তখনই ছুটে তাদের বাবার কাছে যেতে চায়। কিন্তু ওদের দেখে ভয় পায় সূর্য। বলে সে কাউকে চিনতে পারছে না। মেয়েদেরকেও চিনতে অপারগ সে। সূর্যের এহেন অবস্থা দেখে দীপা বলে, সোনা-রূপার সুস্থ বাবাকে তাদের কাছে ফিরিয়ে দেওয়ার দায়িত্ব নিচ্ছে সে।

 

Back to top button