মিঠিঝোরার আজকের চমক: শৌর্য্যর মনে আবার কড়া নাড়ছে রাই, নিজের কুকীর্তির জন্য স্রোতে কাছে ক্ষমা চাইল সার্থক

Mithijhora Today Episode: বর্তমানে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। সম্প্রতি সময়ে যেখানে জি বাংলার প্রায় সবকটি ধারাবাহিকই স্লট হারা সেখানে জমজমাট অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিকটি। রাই, নীলু, স্রোত তিনবোনের কাহিনী বর্তমানে জমে উঠেছে পর্দায়। বাবার মৃত্যুর পর মেজ বোন স্রোতের সঙ্গে নিজের ভালোবাসার মানুষের বিয়ে দিয়ে দেয় রাই। আর নিজের কাঁধে তুলে নেয় সংসারের দায়ভার।

যদিও রাইকে মন থেকে কখনওই সম্পুর্নভাবে সরাতে পারেনি শৌর্য্য। রাইকে নিজের বাবার সেবার করার জন্যও দেখে এনেছিল সে। কিন্তু এতেই শুরু হয় অশান্তি। যে দিদি তার জীবন গুছিয়ে দিল সেই দিদিকেই হিংসা করতে শুরু করে নীলু। নানা অছিলায় বারবার রাইকে অপমান করতে শুরু করে সে। বোনের এরকম আচরণ দেখে শৌর্য্যর বাড়ি ছেড়ে চলে যায় রাই। এরপর অনির্বাণের কোম্পানিতে চাকরির জন্য ঢোকে সে। যদিও দুর্ভাগ্যবশত সেই চাকরিও ছেড়ে দিতে বাধ্য হয় রাই।

মিঠিঝোরার আজকের পর্ব ১৭ মে (Mithijhora Today Episode 17 May)

পরেরদিন সকালে কলেজে চলেন গেছে স্রোত। তার বন্ধু কিঞ্জল একজন মেয়েকে ভালোবাসা শুনে তার ছবি নিয়ে কিঞ্জলের সঙ্গে ইয়ার্কি করতে শুরু করে স্রোত। তখনই স্রোতের সঙ্গে ধাক্কা লেগে যায় সার্থকের। রেগে যায় সার্থক। স্রোত ক্ষমা চাইলেও স্রোতের কথায় কান না দিয়ে স্রোতের বাবা মা পরিবার নিয়ে কথা বলতে শুরু করে সার্থক। সার্থকের আচরণে রেগে যায় স্রোত। সার্থকেও দু-চার কথা শুনিয়ে সেখানে থেকে চলে যায় স্রোত।

নিজের কুকীর্তির জন্য স্রোতের কাছে ক্ষমা চাইল সার্থক

স্রোতের চলে যাওয়ার পর প্রিন্সিপাল স্যারকে অফিসে চলে যায় সার্থক। সে স্যারকে বলে স্রোত এবং কিঞ্জলকে ডাকতে। স্রোত এবং কিঞ্জল আসার পর তাদের কাছে ক্ষমা চায় সার্থক। সার্থকের ক্ষমা চাইতে দেখে অবাক হয়ে যায় স্রোত। বাড়িতে ফিরে সম্পূর্ণ ঘটনাটা রাইকে খুলে বলে সে। রাইও স্রোতকে জানায় শৌর্য্যর কথা। শৌর্য্যর নাম শুনে স্রোত বিরক্ত হলেও রাই স্রোতকে বুঝিয়ে বলে সম্পূর্ণ পরিস্থিতি।

আরও পড়ুন: “মা মৃত্যুশয্যায় আর আমি লোক হাসাচ্ছি!’ নিজের জীবন নিয়ে অকপট অভিনেত্রী শ্রীপর্ণা রায়

শৌর্য্যর মনে আবার কড়া নাড়ছে রাই

এদিকে বাড়িতে চিন্তা করতে থাকে নীলু। সে মনে মনে ভাবতে থাকে কিভাবে পুরো বিষয়টা সামলাবে। তখনই ঘরে চলে আসে শৌর্য্য। রাইয়ের সঙ্গে হওয়া কথোপকথনই মাথায় ঘুরতে থাকে শৌর্য্যর। নীলুকে রাইয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে নীলু জানায় টাকা চুরি করার জন্য রাইকে অফিস থেকে বের করে দিয়েছে। রাইয়ের প্রতি নীলুর আচরণ দেখে বিরক্ত হয় শৌর্য্য। রাইয়ের বিষয়ে এরকম কথা শুনে নীলুকে অপমান করে শৌর্য্য। সে জানায় সে একটা পাহাড়ে ঘুরতে যাবে। তবে কি এবার ধারাবাহিকে দেখা যাবে ‘ত্রিকোণ’ প্রেমে কাহিনী? নাকি শৌর্য্যর জীবনে আসবে বিষয় অধ্যায়? জানতে হবে চোখ রাখুন মিঠিঝোরা ধারাবাহিকে।

 

Back to top button