“আগে সার্কাস দেখতে যেতাম এখন বাড়িতেই দেখছি”, পাগলা সূর্যর কাম-ব্যাক দেখে হেসে কুটোকুটি অনুরাগের ছোঁয়ার দর্শকরা!

স্টার জলসার (Star Jalsha) অতি জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। দীপা এবং সূর্যের লাভ স্টোরি পর্দায় দারুণ পছন্দ করেছেন দর্শকরা। শুরু থেকেই বোন এবং দাদার মায়ের কাছে নানা অপমান, অপবাদ শুনে বড় হয়েছে দীপা। বাবা পাশে থাকলেও দীপাকে বাঁচাতে পারেননি এই লাঞ্ছনার হাত থেকে। কিন্তু এরকমই দীপার জীবনে ভালোবাসার পরশ নিয়ে আসে ডাক্তার সূর্য সেনগুপ্ত।

জীবনের সমস্ত ঝড় ঝঞ্জায় দীপার পাশে থাকার অঙ্গীকার নিয়ে দীপার সঙ্গে সংসার বাঁধে সে। কিন্তু বারবার তাদের সম্পর্কে এসেছে সমস্যা। যতবার তারা কাছাকাছি আসার চেষ্টা করেছে ততবারই দীপা আর সূর্যের মাঝে চলে এসেছে মিশকা। সূর্যের প্রতি মিশকার ‘অবসেশন’ দিনে দিনে আরও বাড়তে থাকে। আর নানাভাবে সে চেষ্টা করতে থাকে দীপা আর সূর্যকে আলাদা করারও। তারই মাঝে কাহিনীতে আসে নতুন টুইস্ট। মা হয় দীপা। এরপরই দীপার জীবনে চলে এসেছিল অর্জুন।

যদিও দীপা এবং অর্জুনের সম্পর্কটিকে একবারেই মেনে নিতে পারেনি দর্শকরা। ফলেই দিনে দিনে কমেছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে দীপা এবং অর্জুনের ট্র্যাকটিকে অনেক দূর টানার পরও ধারাবাহিকটি থেকে অর্জুনকে বিদায় জানাতে বাধ্য হয় প্রযোজনা সংস্থা। অর্জুনের চলে যাওয়ার পর দীপার জীবনে আবার ফিরে আসে সূর্য তবে এবার অন্যভাবে। ইতিমধ্যেই অনুরাগের ছোঁয়াতে দেখা যায় মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে সূর্য। সূর্যর সঙ্গে দেখা করতে হাসপাতালে চলে আসে দীপা।

অনুরাগের ছোঁয়া নতুন চমক, দীপাকে বুকে টেনে নিয়ে কামব্যাক করল সূর্য

সেখানেই গিয়ে সূর্যের পরিস্থিতি দেখে মনে পড়ে কষ্ট পায় সে। এরপরই ধারাবাহিকের একটি দৃশ্যে দেখা যায় হাসপাতালেই দীপাকে বুকে টেনে নিয়েছে সূর্য। সম্প্রতি সেই ভিডিও মুক্তি পেয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওটি ঘিরে নেটিজেনদের ভয়ঙ্কর ট্রোলিংয়ের শিকার হয় অনুরাগের ছোঁয়া। সামাজিক মাধ্যমে নানা ধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা। ভিডিওটি দেখে অর্ধেকের বেশি মানুষ হাসির প্রতিক্রিয়া দিয়েছেন। এমনকি ভিডিওর কমেন্ট বক্সে খারাপ মন্তব্য করতেও পিছুপা হায়নি নেটিজেনরা।

আরও পড়ুন: আমি অযোগ্য স্বামী..” অকপট প্রসেনজিৎ! তবে কী তিনটে বিয়ে করে, মেয়ের কাছে বাবার স্বীকৃতি না পেয়ে আক্ষেপ রয়েছে অভিনেতার?

অনুরাগের ছোঁয়ার নতুন চমক দেখে কি মন্তব্য করেছেন নেটিজেনরা

ভিডিওটিতে একজন ব্যক্তি লিখেছেন “ওরে বাবা নোট করে করে নিই, এক্সামে আসতে পারে সূর্য কিভাবে কামব্যাক করেছিল।” আবার দ্বিতীয়জন লিখেছেন “আগে বাইরে সার্কাস দেখতে যেতাম এখন ঘরে বসেই দেখা যায় রোজ রোজ।” তৃতীয় ব্যক্তি কমেন্ট করেছেন “পিছনের লোকগুলো খুব ভালো অভিনয় করছে। আবার আরেকজন লিখেছেন “”হুমম একেবারে কাম ব্যাক??” অর্থাৎ ধারাবাহিকে এতবার সূর্য দীপার বিচ্ছেদ হয়েছে যে নেটিজেনরা একেবারেই এটা বিশ্বাস করছেন না সূর্য ফিরেছে। আবার ধারাবাহিকে একের পর এক মোড় আসার কারণে একজন এও লিখেছেন “দীপার জীবনে যতগুলো মোড় এসেছে ততগুলো কলকাতায় গলি নেই।” সুতরাং এটা স্পষ্ট ধারাবাহিকের এই চমক গিয়ে দেখে খুব বেশি খুশি নন নেটিজেনরা। আপনাদের কি মত এই বিষয়ে, আপনাদের কি অনুরাগের ছোঁয়ার নতুন চমক ভালো লাগছে?

 

Back to top button