কাছাকাছি! ফুলশয্যার দিন সুধার কথা শুনে ভুল ভাঙলো তেজের, দূরত্ব মিটবে তেজ-সুধার?

ধারাবাহিক ‘শুভ বিবাহ’-তে বিয়ে নিয়ে ( Subho Bibaho new episode) চলছে জমজমাট পর্ব। তেজ সুধার ভাত কাপড়ের দায়িত্ব নেয়। সুধা বলে একটা মেয়ে চায় ভরসা, বিশ্বাস, ভালোবাসা, তখনই মনে মনে তেজ ভাবে তুমি এই ভাবে আমার থেকে কথা আদায় করে নিচ্ছে। তেজ বলে, আপনি কখনো যদি ভুল পথে চলে যান ,আপনাকে সঠিক রাস্তায় আনার দায়িত্ব আমি নিলাম।

সুধা চাইছে সত্যিটা তেজের পরিবারকে জানিয়ে দিতে, তবে তেজ বলেছে এটা সঠিক সময়ে নয় বলার। সুধা যে ডিভোর্সি সেটা যদি তেজের পরিবার জানে, পরিবারের মানুষগুলো কষ্ট পাবে। সুধা তেজকে বলে আমি এইভাবে ঠকাতে পারছি না মানুষগুলোকে। তেজ স্পষ্ট জানিয়ে দেয় সুধাকে, ডিভোর্সের বিষয়টা আমি কখনোই সামনে আসতে দেবোনা। বৌভাতের সাজে সুধাকে অপরূপ সুন্দর লাগছে। চোখ ফেরাতে পারে না তেজের বাড়ির লোকজন। এমনকি তেজ বসু মল্লিক সুধার রূপে মুগ্ধ।‌

ধারাবাহিকের আগামী পর্বে (Subho Bibaho) দেখা যাচ্ছে, সকলের সঙ্গে সুধার আলাপ করিয়ে দিচ্ছে তেজ। একজন অতিথি এসে বলতে থাকে যে সে সুধাকে ব্যাঙ্গালোরে দেখেছে। এই কথা শুনে মাথা নীচু হয়ে যায় সুধার। তেজ বুঝতে পারে হয়তো সুধার আগের বিয়ের সঙ্গে ব্যাঙ্গালোর যুক্ত। তেজের ভাইয়ের বউ ত্বরিতা সুধার বাড়ির লোকজনদের তত্ত্ব নিয়ে খোঁটা দেয়। দোয়েল ভাবতে থাকে, যেখানে তার বিয়ে হওয়ার কথা ছিল সেখানে সুধার বিয়ে হল।

সুধার মা তেজকে বলে যে হয়তো আমরা তেমন কিছু আনতে পারিনি। যেটুকু এনেছি সে টুকু যদি তুমি নাও তাহলে ভালো লাগবে। তেজ বলে, আমি সবকিছুই নিতে পারি মিথ্যাটা না। তেজ বলতে থাকে যে যেভাবে মিথ্যে বলে আমাদের ঠকিয়েছেন কোনদিন আপনাদের বিশ্বাস করতে পারবো না। এরমধ্যে এসে পড়েছে ইমন। ইমন বলতে থাকে যে আজকের তেজকে সবচেয়ে বড় উপহারটা সেই দেবে। সুধা সবাইকে সত্যিটা বলে দিতে চায় কিন্তু তেজ বাধা দেয় বলে যে বাড়ির সকলে এই কথাটা শুনে কষ্ট পাবে।

আরো পড়ুন: হচ্ছেটা কি? ঘোর বিপদে ফোন‌ পে পরোটা দাদা! সুন্দরবনে গিয়ে বেধড়ক মার খেলেন তিনি!

উল্লেখ্য, ইমন ভাবতে থাকে যে সুধার সাথে এখন তেজ নাচছে, তাকেই অস্বীকার করবে। এদিকে অনুষ্ঠানে ইমনকে দেখে ভয় পেয়ে যায় তেজের মা। ভাবতে থাকে যদি ইমন মেয়ের বাড়ির সবাইকে তার ও তেজের সম্পর্কের কথা বলে দেয়। ইমন তেজের জন্য সারপ্রাইজ গিফট হিসেবে এনেছে বিয়ের আগের মুহূর্তে তেজ সুধার যে কথা হয়েছিল সেই ভিডিও। গিফট খুলে তেজ দেখে সেখানে কোন পেনড্রাইভ নেই। ‌ এবার ইমন বলে যে হয়তো পেনড্রাইভটা আমি মেশিনেই লাগিয়ে রেখে দিয়েছি, যেখানে এখন বিয়ের ভিডিও দেখানো চলছে। সুধা ভাবতে থাকে ইমনের সাথে কি বসু মল্লিক পরিবারের কোনো সম্পর্ক ছিল।

ফুলশয্যার রাতে সুধা তেজকে বলে আমি মিথ্যেবাদী নই, আমি আমার পরিবার সবটা জানিয়েছিলাম। সত্যিটা শোনার পরে কি ফুলশয্যা দিন দূরত্ব মিটবে তেজ সুধার? কি হতে চলেছে আগামীতে জানতে হলে দেখতে হবে শুভ বিবাহ ধারাবাহিকটি (Subho Bibaho)

Back to top button