অনির্বাণকে নিজের মর্ম বুঝিয়ে দিল রাই, শেষমেশ আত্মহত্যার পথ বেছে নিল সে! শুরু নতুন অধ্যায়

জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিকে নতুন বদল। ভীষণ উত্তেজিত ‘মিঠিঝোরা’ অনুরাগীরা। বর্তমানে একেবারে জমে উঠেছে গল্প।যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে ধারাবাহিকের প্লট বেডরুম থেকে ড্রয়িং রুম। সব জায়গায় শুধু চর্চা।সঙ্গে চলছেন নীলুর পর্দা ফাঁস এর পরিকল্পনা।

এরই মধ্যে দেখা যায় বাড়ি ছেড়ে বেরিয়ে গেছে রাই।কোন দোষ না করেই বারবার এভাবে কথা শুনতে এবং শাস্তি পেতে হয় তাকে। রাই তার মায়ের লাঞ্ছনা গঞ্জনা সহ্য করতে পারছে না। সে ভাবে ছিল বিয়ে করে হয়ত সে সুখী হবে এবং নিজের একটা সংসার হবে তার। কিন্তু তা আর কিছুই জোটেনি ।

আবার তার স্বামী তাকে বিয়ের পর ফুলশয্যার রাতে নিজের স্ত্রীকে ভুল বোঝে এবং তাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বাধ্য করে ।এই ভেবে অপমান সহ্য করতে না পেরে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় রাই।

অন্যদিকে শৌর্য্য অনির্বাণের অফিসে চলে আসে এবং তাকে নীলাঞ্জনার সমস্ত খরচ ষড়যন্ত্র কথা বিস্তারিত ভাবে জানায়। সবকিছু শুনে পায়ের নিচ থেকে মাটি সরে যায় অনির্বাণের। সে ভেবে উঠতে পারে না কোন মুখ নিয়ে সে তার স্ত্রীয়ের সামনে দাঁড়াবে আর ক্ষমা চাইবে। শৌর্য্যর কাছেও ক্ষমা চেয়ে নয় অনির্বাণ। কারণ দুজনের কাছেই সে ছিল সমান অপরাধী।

আরো পড়ুন: মিঠিঝোরায় বিরাট চমক! কুকর্মের শাস্তি পেল নীলু! তাকে পুলিশে দিল শৌর্য্য! এবার কি হবে নীলুর?

শৌর্য্য তাকে তার কৃতকর্মের কথা মনে করিয়ে দেয় ও চলে যায়। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যেতে চলেছে, স্কুল থেকে চরকিকে নিয়ে আসার পথে এক ভয়ঙ্কর কান্ড দেখে আঁতকে ওঠে মিষ্টি। তাড়াতাড়ি বাড়ি ফিরে সে দেখে সেখানে উপস্থিত অনির্বাণ। মিষ্টি বলে, চরকির স্কুল থেকে বেরিয়ে যে চারমাথার মোড়, সেখানে একটা মেয়ের সাথে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে। সেই মেয়েটার পরনে ছিল নীল রঙের শাড়ি । অনির্বাণ জিজ্ঞাসা করে রাই কোন রঙের শাড়ি পড়ে বেরিয়ে ছিল? মিষ্টি উত্তরে জানায় নীল রঙের। সব শুনে ভয় পেয়ে যায় অনির্বাণ সহ গোটা পরিবার। এবার কি হবে দেখতে হলে চোখ রাখতে হবে জী বাংলার পর্দায়।

Back to top button