ভুল বুঝতে পারলো রাই, ক্ষমা চাইলো শৌর্য্যর কাছে! এবার কি নতুন খাতে বইবে এই দুজনের সম্পর্ক?

জি বাংলার (Zee Bangla) মিঠিঝোরা (MithiJhora) ধারাবাহিকের নায়িকা রাই। আর সেই আত্মসম্মান বজায় রাখতেই এইবার অনির্বাণকে পরিত্যাগ করল সে একাই বাঁচবে জীবন। একটি মানুষের জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো তার আত্মমর্যাদা। যাই হয়ে যাক না কেন শিরদাঁড়া সোজা রেখে চলাটাই একটা মানুষকে প্রকৃত মানুষ করে তোলে। আর সেই দিক থেকে কোনরকম কোন আপোষ করতে রাজি নয়।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, নিজের কাজ শেষ করে নিজের কর্তব্য পালন করে যখন রাই সেখান থেকে চলে যাওয়ার উপক্রম করে ঠিক তখনই অনির্বাণ হাটু গেঁড়ে বসে রায়ের হাত ধরে ক্ষমা চায়। রাই তখন বলে, তোমাকে এভাবে দেখলে আমার ভয় হয়। একদিন তুমি এই ভাবেই আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলে। কিন্তু বিষয়টা আমি বুঝতে পারিনি। সেটা আবার তুমি হজম করতে পারোনি। তাই সব ছেড়ে চলে যাচ্ছিলে। যেদিন আমি তোমায় আটকেছিলাম আর সেটাই আমার জীবনের সবথেকে বড় ভুল ছিল।

The viewers finding Rai guilty in Mithijhora serial

মিঠিঝোরা আজকের পর্ব ২ আগস্ট Mithijhora Today Episode 2 August

এই কথা প্রত্যুত্তরে রাই বলে, একদিনের মধ্যে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স পেপার পাঠিয়ে দিয়ে কে সম্পর্ক ভাঙতে চেয়েছে সেটা তো স্পষ্ট, আমি সই করে দিয়েছি। কালকে কুরিয়ারে পাঠিয়ে দিয়েছি। আর এটা ঠিক কথা মান অভিমান হলে সংসার বা সম্পর্ক ভেঙে যায় না। কিন্তু অবিশ্বাস থাকলে সেই সম্পর্ক কখনোই টিকতে পারে না। সম্পর্কের মূল ভিত হলো বিশ্বাস! এই বলে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় রাই। তবে কি সত্যি রাই আর ফিরবেনা অনির্বাণ এর কাছে।

শৌর্য্য চায় নীলুকে শাস্তি দিক রাই। রাই নীলুকে বলে, স্রোত রাইকে অনেক বার বলেছিল যে তুই এই কাজটা করেছিস। আমি বিশ্বাস করিনি এখনও করতে পারছিনা যে তুই এই কাজটা করেছিস! তবে বাস্তবটা তো সত্যি! তুই যে ভয়ের থেকে এই কাজটা করেছিস সেই ভয়টা তোর না পেলেও হত নীলু। কখনোই তোর আর শৌর্য্যর মাঝে আমি আসবোনা আর আসিও নি।

আরও পড়ুন: ঠাম্মি দিল উচিত শিক্ষা ! সুধার পায়ে হাত দিয়ে ক্ষমা চাইল ত্বরিতা

রাই বলে, নীলুকে আমি কোন শাস্তি দেবোনা কারণ নীলু আমার ছোট বোন একটা ভুল করেছিস কিন্তু তোকে একটাই কথা বলবো তুই শৌর্য্যর সাথে সংসারটা কর, ওদের পরিবারও ভালো। রাই শৌর্য্যকে চাকরি করার জন্যই বিয়ে টা করেনি! আর অনির্বাণকে বিয়ে করার কারণ একটাই অনির্বাণ আমাকে চাকরিটা করতে দিতো কিন্তু অনির্বাণ আমাকে এক ফোঁটাও বিশ্বাস করে না সেটা আমি জানতাম না আর ওর ভালোবাসা এতটাই ঠুনকো!

Mithijhora is trying to increase TRP

Back to top button