আর জি কর কান্ডে গর্জে ওঠলো টলিউড! অভয়া দের বিচারের দাবিতে হাসপাতাল অভিযানের ডাক সৃজিত -অনির্বাণদের!

৯ অগস্ট, ২০২৪ আর জি কর হাসপাতালে যে ঘটনা ঘটে গিয়েছে তার প্রতিবাদে গর্জে উঠেছে পশ্চিমবঙ্গ। ঘটনার প্রতিবাদ ছড়িয়েছে রাজ্য, দেশ এমনকি বিদেশেও। নির্যাতিতার বিচার চেয়ে পথে নেমেছেন সাধারণ মানুষ থেকে তারকারা। এরইমধ্যে আগামীকাল ১৮ অগস্ট নির্যাতিতার বিচার চেয়ে টলিউডের (Tollywood) তরফে সমবেত ভাবে একটি মিছিল করা হবে।‌

নির্যাতিতার বিচার চেয়ে পাশে টলিউড!

সম্প্রতি টলিউডের কলাকুশলীরা সোশ্যাল মিডিয়া ওয়ালে একটি ছবি শেয়ার করেছেন। আর সেই পোস্টারে লেখা, ‘সব অভয়ার বিচার চাই, আর জি কর পরিবারের পাশে চলচ্চিত্র পরিবার।’ আর সেই পোস্টার থেকেই জানা যায়, আগামী কাল রবিবার বিকেল ৪ টে নাগাদ মিলিত হবেন সকল টলিউড তারকারা।টেকনিশিয়ান স্টুডিও থেকে সন্ধ্যায় আরজিকর হাসপাতালের উদ্দেশ্যে এগোবে মিছিল।

এছাড়াও জানানো হয়েছে, মিছিলের জন্য থাকবে পরিবহনের ব্যবস্থাও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া পোস্টারের শেষের দিকে লেখা রয়েছে যে, এই মিছিলের জন্য প্রতিটি সংবেদনশীল চলচ্চিত্র কর্মী বন্ধুদের আসতে অনুরোধ করা হচ্ছে। এই
মিছিলের জন্য সকলকেই আহবান জানানো হল।

সোশ্যাল মিডিয়ার পোস্টটি শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে অনির্বাণ চক্রবর্তী, অরিন্দম শীল, শ্রাবন্তী চ্যাটার্জী, স্বস্তিকা মুখোপাধ্যায়, প্রমুখেরা। শেয়ার করতে বাদ যাননি অনিরুদ্ধ রায়চৌধুরী, থেকে শুরু করে লোকনাথ দে, ইমন চক্রবর্তী, অমৃতা চট্টোপাধ্যায়-সহ অন্যান্যরা।

আরও পড়ুন: শোকস্তব্ধ টলিউড! বর্ষীয়ান অভিনেতাকে নিয়ে মিললো বড় দুঃসংবাদ!

গত ১৪ আগষ্ট রাত দখলের দিনে ও অন্যান্য সময় টলিউডের তারকা ও পরিচালকদের সাধারণ মানুষের পাশে জমায়েত মিছিলে দেখা গিয়েছে। এর মধ্যে খবর, টলিউডের এই কর্মসূচিতে যোগ দিতে চলেছেন পরিচালক রাজ চক্রবর্তীও। এর পাশাপাশি থাকবেন নাট্য জগতের ব্যক্তিত্বরাও।

Back to top button