সেনগুপ্ত বাড়িতে খুশির মরসুম, বিপদ কাটিয়ে এক হয়েছে পরিবার! তবুও কেন দীপার নিজেকে বহিরাগত মনে হচ্ছে?

Anurager Chhowa Today Episode: অবশেষে ইরাকে পুলিশের হাতে তুলে দিয়েছে দীপা,জয় আর সূর্য। স্টার জলসার (Star Jalsha) হিট মেগা ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) অনেকদিন পর স্বাভাবিক পরিস্থিতি দীপা ও সূর্যের জীবনে। মাথা থেকে অনেক চাপ নেমেছে এবার একটা স্বাভাবিক জীবনযাপন করতে চায় নায়ক সূর্য। বাবা হিসেবে যে যে বিষয়ে খামতি থেকে গেছে, সেগুলি ভরপাই করতে চায়। ভুল শুধয়ে দীপার সঙ্গে নতুন করে শুরু করতে চায় সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২শে আগস্ট (Anurager Chhowa Today Episode 22st August)

বাড়ি ফিরে সকলে মিলে ব্যস্ত হয়ে পড়ে রাখি পূর্ণিমার প্রস্তুতিতে। ঊর্মি ও জয় চায় এতদিন পর সূর্য-দীপা যেন খানিকটা সময় একসঙ্গে কাটাক। তাই দীপাকে কোনও কাজ করতে দেয় না ঊর্মি। এদিকে দীপা মাথা খারাপ করছে কাজ কাজ করে। এদিন সেনগুপ্ত বাড়ি আরও একবার মুখোরিত হয়ে উঠবে। রাখি পূর্ণিমা অনুষ্ঠিত হতে চলেছে এই বাড়িতে।

Anurager Chhowa

দীপা আর সূর্য যখন খানিকক্ষণ বিশ্রাম নিতে যায়, তখনই আসে লাবণ্য সেনগুপ্ত ও কাকীয়া অনুজা। এসেই হাঁকাহাঁকি শুরু করে। দীপা তরিঘড়ি সিঁড়ি দিয়ে নামতে গিয়ে হোঁচট খায় দীপা। একদম ঠিক সময় তাকে এসে ধরে ফেলে সূর্য। সকলে বকাবকি শুরু করে দীপাকে।

আরো পড়ুন: “এত ন্যাকামির কী দরকার?” গিটার বাজিয়ে আর জি কর কাণ্ডের বিচার চেয়ে কটাক্ষের শিকার তৃণমূলের সায়ন্তিকা!

বাড়িতে রাখিপূর্ণিমা। তার উপর শুভক্ষণ। এই সময়ে এমন একটা কিছু ঘটিয়ে ফেলা ভাল লক্ষণ নয়। সূর্য এসে না ধরলে বড় বিপদ হতে পারতো। তারপর লাবণ্য সেনগুপ্ত জানায়, বাড়ির সকলে মিলে তারা পুজো দিতে মন্দিরে যাবে।

দীপার মনে খটকা এখনও যায়নি। আজও মনে পড়ে তার ও সূর্যের ডিভোর্স হওয়ার দিনটা। ডিভোর্স পেপারে সই করার পর দীপাকে ধাক্কা দিয়েছিল সূর্য। এতেই তার মাথা ফেটে যায়। আর আজ আবার সবকিছু ঠিক হয়ে যাওয়ার পর আবার সম্পর্ক স্বাভাবিক হওয়ার নাটক করতে হচ্ছে তাকে?

Back to top button