‘এভাবেও ফিরে আসা যায়’! মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সুস্থ হয়ে বাড়ি ফিরছে রাই! নায়িকার এই সফরে অপেক্ষায় কোন চ্যালেঞ্জ?

এই মুহূর্তে দর্শকমহলে ব্যাপক চর্চিত সিরিয়াল হয়ে উঠেছে জি বাংলার ‘মিঠিঝোরা’ (Mithijhora)। টিআরপি তালিকায় সিরিয়ালটি সেভাবে ছাপ ফেলতে না পারলেও দর্শকমহলে এই মেগা নিয়ে কৌতুহলের অন্ত নেই। এই সিরিয়ালের রাইপূর্ণা ওরফে রাই (Rai) ধারাবাহিকের প্রাণ। পর্দায় রাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity) এই মুহূর্তে দেখা যাচ্ছে অসুস্থ রাই অপারেশন থিয়েটারে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বেঁচে উঠেছে।

‘মিঠিঝোরা’ আজকের পর্ব ১২ সেপ্টেম্বর | Mithijhora Today Episode 12th September

এদিন ধারাবাহিকের শুরুতেই দেখা যায় অনির্বাণ তার মায়ের সাথে ঝগড়া করছে তার মা কেন তার ভুল শুধরে দেয়নি এবং তার মাই তার জীবন নষ্ট করে দিয়েছে। সঙ্গ দিয়েছে ডাক্তার যে একটা টেস্ট করেই রাইকে প্রেগন্যান্ট বলেছে যার জন্য তার জীবনে অনেক অশান্তি নেমে এসেছে। সোহিনী জানায়, অনির্বাণ সারাক্ষণ রাই-রাই করতে থাকে রাই তার সাথে সংসার করতে এলে তাকে ভুল বোঝে।

Mithijhora is trolled by netizen for Nilu and Anirban character’s illness

অন্যদিকে সকাল সকাল নন্দিতা দেবী রাইয়ের সাথে দেখা করতে গিয়ে রাইকে জানায়, অনির্বাণ বারবার তার সঙ্গে দেখা করতে চাইছে। রাই স্পষ্ট জানায় অনির্বাণ তার সাথে যা যা অন্যায় করেছে তার জন্য রাই আর কোনভাবে তার মুখ দেখতে চায় না ।

স্রোত কলেজে ফিরতেই তার বন্ধুরা তাকে ঘিরে ধরে এবং দিদির অপারেশন নিয়ে জিজ্ঞাসা করে। সঙ্গে এটাও জিজ্ঞাসা করে সার্থক কি আগের দিন তার সাথেই ছিল? এমন সময় স্বার্থক এসে উপস্থিত হলে তাকে দেখে দেখে তারা সবাই চলে যায়। সার্থক স্রোতকে তার দিদির কাছে যেতে বলে অন্যদিকে ডাক্তার রাইকে অনুপ্রেরণা দেয় ও স্রোত উপস্থিত হলে তাকে সমস্ত ওষুধ বুঝিয়ে দেয়। সঙ্গে এও বলে দেয় যে পরের দিন রাইকে তারা বাড়ি নিয়ে যেতে পারবে।

আরও পড়ুনঃ ইচ্ছে করে বাড়িতে অশান্তি শুরু করছে সোনা, অনুরাগের আসন্ন খলনায়িকা স্বয়ং সূর্য-দীপার বড় মেয়ে

তারপরেই শুরু হয় রাই এর ডিসচার্জের তোড়জোড়। বাড়ি থেকে বৌমনি, স্রোত সঙ্গে সার্থক সকলেই এসে উপস্থিত হয়েছে স্রোতের হাতে সার্থক ডিসচার্জ অর্ডার দিলে স্রোত বলে স্বার্থকের ঋণ কোনোভাবেই তারা শোধ করতে পারবেনা। দিয়ে তাকে জানায় সে যদি তার ঋণ শোধ করতে চায় সে যখন ডাক্তার হবে সে চাইলে আস্তে আস্তে শোধ করতে পারে। ধারাবাহিক শেষ হয় এক সুন্দর দৃশ্যের দ্বারা রাই হাসপাতালে থাকা প্রত্যেককে ধন্যবাদ জানায় সঙ্গে বলে সে সুস্থ হলে নিজে হাতে সকলের জন্য রান্না করে নিয়ে আসবে।

Back to top button