অনির্বাণকে উপেক্ষা করে বাড়ি ফিরল রাই! প্রায়শ্চিত্ত করতে বড় পদক্ষেপ নিল অনির্বাণ

বর্তমানে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠিঝোড়া (Mithijhora)। শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। প্রত্যেক সপ্তাহতেই টিআরপি(trp) লড়াইতে ভালো ফল করে দেখাচ্ছে ধারাবাহিকটি । এই ধারাবাহিকে দেখা যাচ্ছে সিরিয়াল জগতে অন্যতম জনপ্রিয় নায়িকা আরাত্রিকা মাইতিকে (Aratrika Maity)।

বর্তমানে গল্পে দেখা যাচ্ছে যে, হাসপাতাল থেকে সবে ছাড়া পেয়েছে রাই। স্রোত রাইকে বাড়ি নিয়ে যাবার সময়ই সেখানে উপস্থিত হয় অনির্বাণ এবং তার মা। অনির্বাণ এবং তার মা রাইকে নিজেদের বাড়ি নিয়ে যাওয়ার জন্য জোরাজুরি করতে থাকে। অনির্বাণের মা বলে রাগের জন্য একটি রুমকে আই সি ইউ বানিয়ে দেওয়া হয়েছে একজন নার সব সময় তার সাথে থাকবে রায়ের সমস্ত রকম চিকিৎসা খুব ভালোভাবে হবে।

Mithijhora is trolled by netizen for Nilu and Anirban character’s illness

তখন স্রোত পাল্টা বলে যে, যে বাড়ি থেকে আমার দিদিকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেয়া হয় সেই বাড়িতে আমার দিদি কোনদিনই ফেরত যাবে না আর আপনাদের এই অধিকার কে দিয়েছে ? এরপর অনির্বাণ রাইকে বলতে থাকে যে নিজের ভুল বুঝতে পেরেছে এবং তার জন্য রাই চাইলে তাকে দুটো থাপ্পড় মারতে পারে। কিন্তু তাকে যেন রাই এভাবে ফিরিয়ে না দেয়।‌ কিন্তু রাই কোন কথা কানে শোনে না। স্রোত তাকে বাড়িতেই নিয়ে আসে।

এরপর দেখা যায় অনির্বাণ তার মাকে বাড়িতে নামিয়ে দিয়ে কোথাও একটা চলে যায়। বাড়িতে এসে অনির্বাণ এর বাবাকে অনির্বাণের মা বলে যে তাদের কোন কথাই রাইয়ের বাড়ির লোক শুনল না। অনির্বাণ এবং অনির্বাণের মা নিজেদের ভুল স্বীকার করার পরেও স্রোত আজকে তাদের অনেক অপমান করেছে। তা সত্বেও অনির্বাণের বাবা স্রোতের হয়েই কথা বলে। অনির্বাণ এর বাবা বলে যে তোমরা কি করে ভাবলে যে ওরা এতকিছু এত সহজে ভুলে যাবে। অনির্মাণের মা আর কিছু না বলে চুপ করে যায়।

আরও পড়ুন: মন্দিরে এসে সব সত্যি জানতে পেরে গেল কথা! পর্দা ফাঁস হল সব সত্যির

ওদিকে রাই এর কাছে তার বসের ফোন আসে। রাই এর বস ফোনে বলে যে ছোট কোম্পানি হয় এত বড় অপারেশনে তারা অর্থ সাহায্য করে উঠতে পারেনি কিন্তু এই অবস্থায় রাইকে অফিসে আসতে হবে না। রাইের বস ফোনে আরো জানান যে যতদিন না রাই সুস্থ হয়ে উঠছে ততদিন মাসে ৭৫ শতাংশ মাইনে রাই পাবে। এবং দু’বছর তাকে এই কোম্পানিতেই থাকতে হবে। এই কথাগুলো শুনে রাই খুবই খুশি হয় এবং তার বসকে ধন্যবাদ জানায়। হঠাৎ করে রাই এর বস এরকম সুযোগ রাইকে কেন দিতে গেল? এর পিছনে কি আছে শুধুই মানবিকতা? নাকি আছে অনির্বাণ? জানা যাবে আগামী পর্ব গুলিতে।

Back to top button