হায়রে, গরু চুরির পর এইবার ডাকাতিতে নাম জড়াল তৃণমূল সাংসদ দেবের! একের পর এক বিতর্ক পিছু ছাড়ছে না তারকা সাংসদের

টলিউড জগতের ( Tollywood Industry ) একজন জনপ্রিয় অভিনেতা হলেন দেব ( Dev )। একজন প্রযোজক, সিনেমার কাহিনী লেখক ও গায়কের পাশাপাশি তার আর‌ও একটি পরিচয় আছে। তিনি একজন তৃণমূল সাংসদও। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড নামের তার নিজস্ব একটি প্রোডাকশন হাউজ‌ও আছে। তবে এত নামের মাঝেও রাজনীতিতে ঢোকার পর থেকেই অভিনেতাকে ঘিরে নানান রকম বিতর্ক যেমন হয়েছে , তেমনি অনেক কটাক্ষ ও সমালোচনার শিকার হয়েছেন তিনি।

গরু চুরির পর এইবার ডাকাতিতে নাম জড়াল দেবের। সম্প্রতি ডিভিসির জল ছাড়ার জন্য হুগলি সহ বাঁকুড়া, পূর্ব মেদিনীপুর, বীরভূম ইত্যাদি জায়গায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এই দিন বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে তৃণমূল সাংসদ দেব তার লোকসভা কেন্দ্র ঘাটালের নানা এলাকা পরিদর্শন করতে বের হন। ঘাটাল ও দাসপুর এলাকায় পরিদর্শন করতে যান তৃণমূলের তারকা সংসদ দেব। এরপর বন্যা পরিস্থিতি দেখার পর ঘাটাল মহকুমা শাসকের দফতরে একটি বৈঠক করেন তিনি।

এলাকা পরিদর্শনের পর বিপদগ্রস্ত মানুষদের কাছে যাতে খাবার, নৌকা পরিষেবা, ওষুধ ও প্রয়োজনীয় জিনিসপত্র যথাযথভাবে পৌঁছতে পারে তার বন্দোবস্ত করেন তিনি ও এক‌ইসাথে অভিনেতা বলেন, এই বছরের শেষেই ‘ঘাটাল মাস্টার প্ল্যান’এর প্রথম পর্যায়ের প্রথম পর্যায়ের কাজ শুরু হবে। তার প্রস্তুতিও শুরু হয়ে গেছে। তবে এত কিছুর মধ্যেও সমালোচনা ও বিতর্ক পিছু ছাড়ছে না দেবের। রাজনীতিতে নামার পর থেকেই কখন‌ও কাটমানি বিতর্ক কখন‌ও বা গরু চুরির মামলার মতো বিতর্কে নাম জড়িয়েছে তার , আর এবার ডাকাতিতেও নাম জড়িয়ে গেল দেবের।

হ্যাঁ ছোটখাটো চোর নয় এইবার রীতিমতো ডাকাত হয়ে বাংলার দর্শকের রাতের ঘুম কেড়ে নেবেন অভিনেতা দেব। রঘু ডাকাত হয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি আর রঘু ডাকাতকে পর্দায় হাজির করতে নির্মাতারাও জোর কদমে কাজ চালাচ্ছেন। একটি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে এই ছবির শুটিংয়ের আউটডোর লোকেশন বাছাইয়ের কাজ চলছে। বাংলার একাধিক জায়গার পাশাপাশি মহারাষ্ট্র ও পুণের বিভিন্ন জায়গাতেও ছবির শুটিং হবে বলেই জানা যাচ্ছে।

তবে নির্মাতারা রঘু ডাকাত নিয়ে এখনই সমস্ত কথা বলতে নারাজ। অভিনেতা দেবকেই দেখতে পাওয়া যাবে রঘু ডাকাতের ভূমিকায়! সুপুরুষ সুদর্শন এই অভিনেতাকে ডাকাত রূপে কতটা মানাবে তা নিয়ে যথেষ্ট সন্ধিহান রয়েছেন বাংলার মানুষ! জানা যাচ্ছে যে আপাতত খাদান ছবির শেষ দফার শুটিংয়ে ব্যস্ত আছেন দেব, এই ছবির শুটিং শেষ হলেই ডিসেম্বর থেকে শুরু হবে ‘রঘু ডাকাত’ এর শুটিং। এই ছবি প্রসঙ্গে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় বলেন, “ একটি আদ্যপান্ত বাণিজ্যিক ছবি হবে রঘু ডাকাত, যা চুটিয়ে উপভোগ করবেন দর্শক ”

আরও পড়ুন: জাস্টিস চাওয়ার মাঝেও নিজের পকেট ভরানোর কাজ অব্যাহত! পুজোর বিজ্ঞাপনী প্রচার করতেই সোহিনীর দিকে ধেয়ে এলো কটাক্ষ

প্রসঙ্গত উল্লেখ্য ২০২১ সালে এই ছবির কথা ঘোষণা করা হয় এবং সেই সময় এই ছবির একটি পোস্টার ও প্রকাশ করা হয়। যেখানে দেখা যায় রঘু ডাকাতরূপী দেব ধুতি পরে এক হাতে খরগ ও অন্য হাতে মশাল ধরে পিছন করে দাঁড়িয়ে আছেন। কাঁধ ঝাঁপিয়ে তার লম্বা চুল পিঠে পড়ছে, সেই চুলে বাঁধা রয়েছে লাল রঙের ফেটি এবং দূরে ব্রিটিশের জাহাজ দেখা যাচ্ছে। এখন এই পোস্টার পরিবর্তন হবে কিনা তা জানা নেই।

Back to top button