কন্ঠরোধ! জনপ্রিয় গায়িকাকে বিষ খাইয়ে খুন! অভিযোগের তীর গায়কের বিরুদ্ধে

তিনি সুরের জাদুতে মাতিয়েছিলেন ইন্ডাস্ট্রি। ‌ মাত্র অল্প দিনের মধ্যেই ছুঁয়েছিলেন জনপ্রিয়তার শিখর। তবে সেই জনপ্রিয়তা দীর্ঘদিন টিকলো না। অদ্ভুত ভাবে মৃত্যু হল ইন্ডাস্ট্রির জনপ্রিয় কন্ঠশিল্পীর। এই খবরে ‌শোকস্তব্ধ সিনে জগত। গায়িকার মৃত্যুতে বাকরুদ্ধ অনুরাগীমহল। তবে এই মৃত্যুর স্বাভাবিক নয়! অভিযোগ তুলল পরিবার।

মাত্র ২৭ বছরে প্রয়াত জনপ্রিয় গায়িকা!

বুধবার রাতে অস্বাভাবিক মৃত্যু জনপ্রিয় গায়িকার। পরিবার সূত্রে খবর, ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মারা যান তিনি। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ২৭ বছর বয়সী এই গায়িকা ‘স্ক্রাব টাইফাস’ নামক রোগে আক্রান্ত ছিলেন। তবে মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

গায়িকার অস্বাভাবিক মৃত্যুর জন্য তাঁর পরিবার দায়ী করছেন ষড়যন্ত্র ও পরিকল্পিত খুনের দিকে। ইন্ডাস্ট্রির ওপর একজন গায়কের দিকে উঠছে অভিযোগ। গায়িকার মা এবং বোনের মতে বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে কণ্ঠশিল্পীর। যার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি এর আগে ‌গায়িকাকে হুমকি দিয়েছিলেন।

ruksana bano

পরিবার সূত্রে জানা যায়, পনেরোদিন আগে এক শ্যুটিং চলাকালীন তরল পানীয় পান করে অসুস্থ হয়ে পড়েন ওড়িশার জনপ্রিয় গায়িকা রুকসানা বানো। এরপর থেকেই তাঁর স্বাস্থ্যের ক্রমাগত অবনতি হতে থাকে। রুকসানার পরিবার, এই ঘটনার পিছনে পরিকল্পিত ষড়যন্ত্রকেই দায়ী করছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ তিলোত্তমা কান্ডের ফল? লন্ডনে বাতিল ডোনার নৃত্যানুষ্ঠান!

তবে এখনও পর্যন্ত রুকসানার মৃত্যুর কারণ সঠিক ভাবে জানা যায়নি। ইতিমধ্যে গায়িকার মৃত্যু নিয়ে ক্রমাগত রহস্য ঘনীভূত হচ্ছে। পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে গায়িকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ও‌ মোবাইল। গোপনে গায়িকার কারো সাথে শত্রুতা ছিল নাকি, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Back to top button