সবাই দুর্জানীকে চাইছে, আমাদের মেনে নেবে কিনা কে জানে! “নতুন চরিত্র চ্যালেঞ্জিং!’ ‘দুই শালিক’ নিয়ে আশঙ্কায় নন্দিনী ও অর্কপ্রভ

টেলিভিশনের দুজন জনপ্রিয় মুখ অভিনেত্রী নন্দিনী দত্ত (Nandini Dutta) ও অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)। জলসার হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন ‘তোমাদের রানী’ খ্যাত অর্কপ্রভ। বর্তমানে তিনি ‘দুই শালিক’ ধারাবাহিকের দেবা। কতটা বদল হয়েছে দুই চরিত্রের? নিজেকে কিভাবে খুঁজে পেলেন অভিনেতা? ফাঁস করলেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

‘দুই শালিক’ যেন স্বপ্নপূরণ: নন্দিনী ও অর্কপ্রভ

বর্তমানে টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক আসছে। আর প্রত্যেকটি মেগা যেন নিজের মতো করে স্বতন্ত্র। তবে এতদিন গুরুগম্ভীর চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ। ‘তোমাদের রাণী’-তে দুর্জয়ের চরিত্রটি যথেষ্টই গম্ভীর ও পারিবারিক ছিল। ডাক্তার দুর্জয় যেমন দায়িত্ববান ঠিক তেমনভাবেই একরোখা। তাঁর লক্ষ্য ছিল কেরিয়ার এবং অর্থ উপার্জন। তাই দেবার চরিত্রর সঙ্গে আমূল পরিবর্তন খুঁজে পাচ্ছেন অর্কপ্রভ রায়।

তাঁর কথায়, ‘এই নতুন চরিত্র এতটাই চ্যালেঞ্জিং যে নিজেকে একেবারে নতুন করে খুঁজে পাচ্ছি। দেবার মধ্যে দিয়ে নিজেকে দেখতেও পাচ্ছি। আত্মবিশ্বাস খুঁজে পাচ্ছি।’ তাই সব দিক থেকে বিবেচনা করলে ইউনিভার্স যা দিয়েছে তাতেই খুশি আজকের দেবা। দেবার হাঁটা চলা কথা বলার মধ্যে দিয়ে নতুন করে নিজেকে খুঁজে পাচ্ছেন অভিনেতা। চ্যালেঞ্জিং এই রোল চিরস্মরণীয় হয়ে থাকবে বলেই জানাচ্ছেন।

অন্যদিকে, নন্দিনীর কথায়ও পাওয়া গেল সেই আভাস। তিনিও চ্যালেঞ্জিং চরিত্রে ক্রমশ পারদর্শী হয়ে উঠেছেন। তিনি জুডো ক্যুইন, স্পষ্টবাদী এবং লড়াই করে বাঁচতে পারেন। লড়াকু মেয়ে ঝিলিক কোন অন্যায়কে সহ্য করে না। নন্দিনীর সঙ্গেও ঠিক এই ভাবেই মিল রয়েছে ঝিলিকের। দুই বোন একজন নন্দিনী আর একজন তিতিক্ষা। জলসার এই মেগা মন জয় করে নিচ্ছে সবার।

আরও পড়ুন: ‌আমার মেয়ে এই দেশে থাকলে আমি শান্তিতে কাজ করতে পারতাম না! বিদেশে থাকে বলে শান্তি, দেশে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন স্বস্তিকা

প্রসঙ্গত উল্লেখ্য, জলসার ‘দুই শালিক’ মেগাটি প্রধানত দুই বোনের গল্পকে কেন্দ্র করে গড়ে ওঠা। জন্মের পর থেকে আলাদা হয়েছে জমজ বোন। ‌একজন ভীতু আরেকজন সাহসী। আঁখি ও ঝিলিক কিভাবে একে অপরের সঙ্গে মিলে যায়, কিভাবে একে অপরের পাশে দাঁড়ায়, তাই নিয়েই নতুন এই ধারাবাহিক। শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে এই মেগা। এখন দেখা যাক আগামী দিনে কতটা জনপ্রিয় হয়।

Back to top button