“জুদা হাম হো গ্যায়ে মানা…” অর্কপ্রভকে মিস করছেন অভিকা! দুর্জয়ের জন্য খালি গলায় ধরলেন গান, জুটি কে মিস করছেন?

স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ (Tomader Rani) ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরে দর্শকমহলে পরিচিত হয়ে উঠেছিলেন রানী তথা অভিকা মালাকার (Abhika Malakar) ও দুর্জয় তথা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)। দুজনের জুটিকে বলা হত ‘দুর্জানী’ জুটি। আর ‘তোমাদের রানী’ শেষ হয়ে যাওয়ার পর জুটিকে চরম মিস করছেন ‌দর্শক।

অর্কপ্রভকে মিস করছেন অভিকা!

তবে শুধুই যে দর্শক মিস করছেন তা নয়, রানী তথা অভিকাও কিন্তু মিস করছেন ‌তাঁর দুর্জয় অর্থাৎ অর্কপ্রভকে। ‌আর তাই তিনি ধরলেন গান। এতদিনে একসঙ্গে কাজ করার ফলে সুন্দর বন্ধুত্ব গড়ে উঠেছিল দুজনের মধ্যে। অনেকে ব্যক্তিগত জীবনকে গুলিয়ে ফেলেছিলেন ‘দুর্জানী’ জুটির সঙ্গে। যদিও অভিকা ও অর্কপ্রভ দুজনেই জানান ‘তোমাদের রানী’ ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরে সুন্দর বন্ধুত্ব হয়েছে দুজনের।

Actress Abhika malakar is come back in a new project after ending tomader rani serial

স্টার জলসার ‘তোমাদের রানী’-র জার্নি রঙিন ছিল অভিকা এবং অর্কপ্রভর। ধারাবাহিক শেষ হলে পর নতুন সিরিয়ালে অভিনয় করছেন অর্কপ্রভ।‌ স্টার জলসার নতুন মেগা সিরিয়াল ‘দুই শালিক’-এ দেখা যাচ্ছে তাঁকে। দূর্জয়ের বেশ ছেড়ে এখন দেবা হয়ে উঠেছেন অর্কপ্রভ। ‘রানী’-কে কি তাঁর মনে আছে?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসেছিলেন অভিনেত্রী অভিকা মালাকার। আর সেই সাক্ষাৎকারে তাঁকে বলা হয়েছিল, অর্কপ্রভর জন্য দুলাইন গান গাইতে। অনুরোধে সম্মতি দিয়ে অভিকা গান শুরু করলেন। সুরেলা কন্ঠে তিনি গাইলেন “জুদা হাম হো গ্যায়ে মানা”।‌ অভিনেত্রীর গান শুনে অনেকেই প্রশংসা করেছেন। ‌অর্কপ্রভ কি শুনলেন সেই গান?

আরও পড়ুনঃ মেজমার চাল ধরে ফেলায় কথা, জুনিকে শেষ করতে পাল্টা চাল মেজমার! চিত্রা কি তার কাজে সফল হবে? রক্ষাকর্তা হবে অগ্নি?

অন্যদিকে অভিকা এখন নতুন ধারাবাহিক আসার প্রস্তুতিতে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই তিনি ফিরবেন
নতুন একটি প্রজেক্ট নিয়ে। ‘তোমাদের রানী’ তুমুল টিআরপি টানতে না পারলেও দর্শক মহলে যথেষ্ট জনপ্রিয় ছিল। তাই সকলেই চান অর্কপ্রভ এবং অভিকা আরও একবার একসঙ্গে পর্দায় ফিরুক। ‌কিন্তু সত্যি কি তাঁরা ফিরবেন? তা তো সময় বলবে।

Back to top button