মুক্তির আগেই গল্প ফাঁস! স্টার জলসার আসন্ন ধারাবাহিকে দুই শালিক নিয়ে বড় আপডেট

স্টার জলসায় ( Star Jalsha ) আসছে নতুন ধারাবাহিক ( New Serial )দুই শালিক’ ( Dui Shalik )। ৩০শে সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে এই মেগার। ইচ্ছেপুতুলের পর এই মেগার হাত ধরেই পর্দায় ফিরছেন তিতিক্ষা দাস ( Titiksha Das )। তাঁর যমজ বোনের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নন্দিনী দত্তকে ( Nandini Dutta )সান বাংলার ( Sun Bangla ) ‘রামা কৃষ্ণা’য় ( Rama Krishna )অভিনয় করে মন জিতেছে দর্শকদের।

তিতিক্ষা-নন্দিনী ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে অর্কপ্রভ ও সায়ন বসুকে। দুজনেই সদ্য টেলিভিশনে নিজেদের কাজ শেষ করছিলেন। আর তারপরই নতুন অফার। দুই বোনের গল্প পর্দায় দেখতে উদগ্রীব দর্শকরা। পাশাপাশি সায়ন, অর্কদের নতুন নায়িকাদের সঙ্গে কেমিস্ট্রি ঠিক কতটা জমে ওঠে দেখার জন্য চাতক নয়নে অপেক্ষারত দর্শক।

সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম প্রচার ঝলক। আঁখি-ঝিলিক দুই বোনের গল্প দেখতে মুখিয়ে দর্শকমহল। প্রোমো দেখেই স্পষ্ট দুই বোনের একজন ফ্লাওয়ার, অন্যজন ফায়ার। যমজ বোনকে খুঁজে পেয়ে কীভাবে তাকে বাঁচাবে ঝিলিক? আপাতত এই ট্র্যাক ধরে এগোবে এই মেগার গল্প।

star jalsha's new serial dui shalik's promo is out now

দুই শালিকের নয়া আপডেট

স্টুডিওপাড়া সূত্রে খবর, আঁখি ও ঝিলিক যমজ বোন। বিত্তশালী পরিবারের মেয়ে। জন্মের পর বাবা-মা নাম দেন আঁখি আর পাখি। হঠাৎ একদিন দুর্ঘটনায় মারা যায় তাদের বাবা-মা। ওই দুর্ঘটনার কবলে পড়ে হারিয়ে যায় ছোটবোন পাখি। পাখিকে যারা খুঁজে পায় তারা নাম দেয় ঝিলিক।

আরও পড়ুনঃ “জুদা হাম হো গ্যায়ে মানা…” অর্কপ্রভকে মিস করছেন অভিকা! দুর্জয়ের জন্য খালি গলায় ধরলেন গান, জুটি কে মিস করছেন?

পাখি হারিয়ে গেলেও হারায় না আঁখি। ট্রেলারে যে লোকটির জুতো পরিষ্কার করতে দেখা যায়, তিনিই বাড়িতে নিয়ে আসে আঁখিকে। সম্ভবত, তিনি তাদের কোনও আত্মীয়। আঁখির মা-বাবার সবকিছু হাতিয়ে নিয়ে, আঁখিকে রীতিমতো চাকরানি বানিয়ে রাখে। তারপর কীভাবে দুই বোন একে অপরের দেখা পেল? কীভাবে চিনতে পারল? এ নিয়ে আপাতত এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প।

Back to top button