এত বছরের সম্পর্কের পরেও বিয়েতে নারাজ অঙ্কুশ! ভাঙছে ঐন্দ্রিলার সঙ্গে দীর্ঘ প্রেমের সম্পর্ক

টলিউডে ( Tollywood ) যে সকল জুটিগুলো নিয়ে নিয়মিত আলোচনা হয়, তাদের মধ্যে ঐন্দ্রিলা আর অঙ্কুশ অন্যতম। বহু বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তারা। বর্তমানে যখন এক এক করে জুটি ভাঙছে, তখন‌ও অটুট রয়েছে অঙ্কুশ ( Ankush Hazra ) ঐন্দ্রিলার ( Oindrilla Sen ) প্রেম। দর্শকরা বারবার চেয়েছিলেন বাস্তবের এই জুটি পর্যায় ফিরুক। দর্শকদের সেই ইচ্ছাকে প্রাধান্য দিয়ে ম্যাজিক ছবিতে একসাথে জুটি হিসেবে কাজ করেন তারা।

অন্যান্য তারকা জুটিদের মত অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়েটাও দর্শকদের কাছে একটা বেশ রোমাঞ্চকর ব্যাপার। তাই দর্শকরা সকলেই প্রায়শয়ই জানতে চান কবে বিয়ে করবেন তারা? ডান্স বাংলা ডান্সের একটা এপিসোডে এসে অঙ্কুশ একবার বলেছিলেন, ২০২৩ সালের শেষে বিয়ে করবেন তিনি। কিন্তু সেই সময় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঐন্দ্রিলা বলেন, “ না এখন বিয়ে করছি না। কাজের প্রচুর চাপ চলছে আমাদের। তাই এই বিষয়টা নিয়ে এখন ঠিক ভাবছি না।”

এরপর একবার শুটিং সেটে আহত হন অভিনেতা অঙ্কুশ তার পায়ের সার্জারি করা হয় সেই সময় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে যোগাযোগ রাখছিলেন তিনি। তখন একজন ভক্ত তাকে জিজ্ঞেস করে ডান্স বাংলা ডান্সের সেটে তুমি যে ঐন্দ্রিলাকে ২০২৩ এ বিয়ে করার প্রমিস করেছিলে সেই প্রমিসটার কী হলো? এর উত্তরে একটি ছোট ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে করেছিলেন অঙ্কুশ, যে ভিডিওতে দেখা ছিল, ‘সব জিনিস সবসময় যে জানা যাবে, তার কোনও মানে নেই। হতেই তো পারে যে বিয়ে হয়ে গিয়েছে। কেউ জানেই না। এগুলো সবসময় ঢাক ঢোল পিটিয়ে করতে হবে সেটার তো কোনও মানে নেই।”

– এরপরে অনেকেই ভেবেছিলেন তাহলে কি গোপনে বিয়ে সেরেছেন তারা! কিন্তু নাহ, গোপনে বা প্রকাশ্যে কিছুতেই বিয়ে সারেন নি তারা। সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ের প্রশ্ন ওঠায় প্রকাশ্যে অঙ্কুশের ওপর রীতিমত চটে গেলেন ঐন্দ্রিলা। বিয়ে না করায় রীতিমতো অঙ্কুশের ওপর রাগে ফেটে পড়লেন তিনি! অনেকেই প্রশ্ন করেছেন তাহলে কি টলি পাড়ার অন্যান্য জুটির মত এই জুটিও ভেঙে যাবে। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের তরফ থেকে তাদের জিজ্ঞেস করা হয় যে তারা কবে বিয়ে করছেন! এর উত্তর দিতে গিয়ে রেগে যান অভিনেত্রী ঐন্দ্রিলা।

আরও পড়ুনঃ টেলিপর্দায় ফিরছে না ‘বরণ’ জুটি! ইন্দ্রানী হার মানলেন ঊষসীর কাছে, কবে ফিরবেন অভিনেত্রী?

ঐন্দ্রিলা সেন বলেন, “ কাকে কাকে প্রতিশ্রুতি দিয়ে রেখেছে সেটাও তো ম্যাটার করে তাই না ? আমার যেমন দেখো কোন‌ও পিছুটান নেই। কোন‌ও চাপ নেই লাইফে। আমাকে যেদিন বলবে আমি সেদিন রেডি আছি। একটা মেয়ে হয়ে আজকালকার দিনের মেয়ে হয়ে আমি এই কথাটা কিন্তু বলছি যেখানে মিনিমাম চার পাঁচটা বয়ফ্রেন্ড আমার থাকা উচিত ছিল তাই না? সেখানে আমি রেডি ও মাথা নীচু করে দাঁড়িয়ে আছে।” এরপর পাশে দাঁড়িয়ে থাকা অঙ্কুশ হাজরা বলেন, “ বিয়ে তো করবই। পাত্রী পেলেই আমি বিয়ে করব।” ভিডিওতে দেখা যায় সব দোষ নিজে নিয়ে মাথা নীচু করে দাঁড়িয়ে থাকলেন অঙ্কুশ।

Back to top button