জঙ্গলে বড় বিপদে একলব্য! রাঙামতি কী নিজের তিরন্দাজির কামালে বাঁচাতে পারবে তাকে?

Rangamoti Tirandaj Today Episode: বাবাকে নিয়ে দুঃস্বপ্ন দেখে ঘুম ভেঙে যায় রাঙামতির। ভোরের স্বপ্ন নাকি সত্যি হয়। তবে কি বিপদ ঘনিয়ে আসছে স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ( New Serial ) ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj ) নায়িকা রাঙামতির জীবনে? এদিনের পর্বের শুরুতে দেখা যায়, রাঙামতি আজ তিরন্দাজির প্রতিযোগিতায় নাম লেখানোর জন্য দূরের শহরে যাবে।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৪ঠা অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 4th October)

এদিন রাঙামতির সঙ্গে নাম লেখাতে যাওয়ার কথা ছিল তার বাবার। কিন্তু দিদিমণির পরিবার জঙ্গল দেখানোর জন্য রাঙামতির সঙ্গে যেতে পারে না সে। এদিকে, দিদিমণির বাড়ির সক্কলে তৈরি জঙ্গল দেখার জন্য। জোর তোড়জোড় শুরু করেছে বাড়ির সকলের। গ্রাম ঘোরার প্ল্যান একদম রেডি।

Bengali serial

এদিকে, দিদিমণি রাঙাকে নিয়ে যায় তিরন্দাজির প্রতিযোগিতায় নাম লেখাতে। অপরদিকে, বাড়ির লোক বেরিয়ে যায় জঙ্গল ঘুরতে। গাড়িতে যেতে যেতে টিচার দিদিমণি বুঝতে পারে আজ রাঙার মনস্থির নেই। এই অবস্থায় রাঙা লক্ষ্যভেদ করতে পারবে না। আর একবার বাদ পড়লে খেলায় সুযোগ পাওয়াও মুশকিল। তাই দিদিমণি বলে, সামনের সপ্তাহের ট্রায়ালে যেন রাঙা যোগদান করে। তারপর রওনা হয় জঙ্গলের দিকে।

তবে জঙ্গলে হয়ে গেছে ধুন্ধুমার কাণ্ড। আভেরির সঙ্গে কথা বলতে বলতে একলব্য খেয়াল করেনি সে বোমের মধ্যে দাঁড়িয়ে আছে। একদিকে মা-বাবার চাপ। অপরদিকে মা-বাবার স্বপ্ন। সব মিলিয়ে নাজেহাল নায়কও। তখন চেঁচিয়ে ওঠে রাঙার বাবা। সে বলে, ছোটবাবু যেন পা না তোলে। কারণ তাহলেই হবে বিস্ফোরণ।

আরও পড়ুনঃ “ইন্ডাস্ট্রিতে বন্ধু হয় না! আমি যা পাচ্ছি সবটাই ভাগ্য…” অভিনয় জগতের সতেরো বছর পার! আজও নতুন করে নিজেকে খুঁজছেন প্রেরণা ভট্টাচার্য

রাঙার বাবা কথা দেয় সে থাকতে ছোটবাবুর কিছু হবে না। সে কথা মতো, নিজের প্রাণ দিয়েও একলব্যকে বাঁচায় সে। রাঙা কান্নায় ফেঁটে পড়ে। কথা রাখে বাবার। রাঙামতি প্রতিজ্ঞা করে, জীবনের কোনও পরিস্থিতিতেই আর টিচার দিদিমণির হাত ছাড়বে না সে।

Back to top button