জমে উঠেছে রাঙামতি তিরন্দাজের আজকের পর্ব! গ্রামের নাম উজ্জ্বল করার একঝাঁক স্বপ্ন নিয়ে কলকাতায় পাড়ি দিল রাঙামতি

Rangamoti Tirandaj Today Episode: জমজমাট স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। বাবাকে হারিয়ে ভারাক্রান্ত মন নিয়ে কলকাতায় পাড়ি দেওয়ার কথা ভেবেছিল রাঙা। কিন্তু টিচার দিদিমণির বাড়ির লোক অশান্তি শুরু করেছে দেখে নিজেই সরে যাওয়ার কথা ভাবে রাঙা। কিন্তু সেই সময়ই তাকে তুলে নিয়ে যায় সহদেব ও তার গুন্ডাবাহিনী।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১০ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 10th October)

ধারাবাহিক এদিনের পর্বে দেখা যায়, রাঙামতিকে খুঁজতে খুঁজতে কুসুমদাঁড়ি গ্রামের ধাবাতে এসে উপস্থিত হয়। এখানে সবাই খাওয়ার চিন্তায় মগ্ন যখন, তখনই টেবিলে একটি ফুল পায় একলব্য। আশেপাশে কোনও গাছ নেই। হঠাৎ টেবিলে একটা ফুল পড়ে থাকবে কেন! আর এই ফুলতো রাঙামতির মাথায় দেখা যায়।

প্রমীলাও বুঝতে পারে রাঙা আশেপাশেই আছে। কিন্তু ধাবার মালিক বা কর্মচারীরা কেউই মুখ খোলে না। তখনই একলব্য খুঁজতে শুরু করে রাঙাকে। জামাইবাবু পুলিশ ডাকে। তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই সহদেব ও তার সাঙ্গপাঙ্গদের একাই পেঁদিয়ে শায়েস্তা করে।

তারপর আসে একলব্য। একলব্য এসে বাকি গুন্ডাদের হাত থেকে বাঁচিয়ে যায় রাঙামতিকে। তারপর পুলিশ এসে রাঙামতিকে অপহরণ ও আরও একাধিক অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। আর গ্রেফতার হয়ে যাওয়ার পরেও রাঙামতিকে শাসিয়ে যায় সে। সে বলে, খেলা তো সবে শুরু। এটা হাফ টাইম। জেল থেকে বেরিয়ে সে রাঙাকে বুঝে নেবে।

“বিশ্বাস কোন ধর্মের উপর নির্ভর করে না…” মুসলিম হয়েও হিন্দু ধর্মের প্রতি বিশ্বাস অটুট! অষ্টমীতে অঞ্জলি দেবেন নুসরত 

এদিকে, ঝামেলার মাঝে অসুস্থ হয়ে পড়ে নায়কের বাবা। প্রেশার অনেকটা উঠে যায়। সুস্থ মানুষের অসুস্থ হয়ে ওঠার মতো পরিস্থিতি। তারপরই কুসুমদাঁড়ি গ্রাম ছেড়ে শহরের রাস্তায় পাড়ি জমায় সকলে। শহরে গিয়ে তিরন্দাজি শিখে গ্রামের নাম উজ্জ্বল করবে রাঙা। এই প্রতিজ্ঞা নিয়ে গ্রাম ছাড়ল রাঙা।

Back to top button