পরিণীতার আগমনে বিদায় নিশ্চিত নিম ফুলের! বাজে সিরিয়াল ছেড়ে টিআরপিতে ভালো স্থানে থাকা ধারাবাহিক শেষ করছে জি বাংলা, ক্ষোভে ফুঁ’সছে ভক্তরা

বাঙালির বিনোদনের বড় মাধ্যম বাংলা ধারাবাহিকগুলি। ‌ আর কিছু কিছু ধারাবাহিক খুব অনায়াসে দর্শকদের মনের খুব কাছাকাছি জায়গা করে নেয়। আর এই তালিকাটা নেহাত‌ই ছোট নয়। এমন অনেক ধারাবাহিক আছে যেগুলি দর্শক মনে জায়গা করে নেওয়ার পরেও টিআরপি টানতে অক্ষম হয়েছে। আর তাই হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হয়েছে সেই সমস্ত ধারাবাহিক।

বাংলার এই মুহূর্তের জনপ্রিয়তম ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার পর্দায় চলা ধারাবাহিক নিম ফুলের মধু। উত্তর কলকাতার সম্ভ্রান্ত বনেদি পরিবার, দত্ত পরিবার। আর এই দত্ত বাড়ির বড় ছেলে সৃজন। যৌথ পরিবারে তার বেড়ে ওঠা। ঘটনাক্রমে তার বিয়ে হয় আলোকপর্ণার সঙ্গে। চার সদস্যের পরিবারের বেড়ে উঠেছে সে। তাই বিয়ের পর নতুন সংসারে মানিয়ে নিতে পর্ণাকে স্ট্রাগল করতে হয় বেশ অনেকটাই। যদিও অনায়াস দক্ষতায় সে দত্ত বাড়ির বেশিরভাগ মানুষেরই মন জিতে নেয়।

Bengali serial

কিন্তু মন পায় না নিজের শাশুড়ির। তার সঙ্গে সমানে কুটনামি করতে থাকে তার জা ও ভাসুর। কীভাবে পর্ণা তাঁর শ্বশুরবাড়ির সঙ্গে মানিয়ে নেয় এবং কীভাবে সে সবদিক সামলে নিজের সাংবাদিক হওয়ার স্বপ্নপূরণ করে এই নিয়েই ধারাবাহিকের গল্প। বিভিন্ন প্রতিকূলতা পার করে অচলায়তনকে ভেঙে তার সাফল্যের গল্প ফুটে ওঠে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে।‌

তবে শুধু কি তাই? এই ধারাবাহিকের নায়ক- নায়িকা পর্ণা ও সৃজনের প্রেমের গল্প ও তাঁদের সম্পর্কের ওঠাপড়া ছিল এই ধারাবাহিকের অন্যতম প্রাপ্তি। তবে এবার শোনা যাচ্ছে, বন্ধের মুখে নাকি এই ধারাবাহিক। তার কারণ জি বাংলা প্রোডাকশন হাউস নিয়ে আসছে তাদের প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক পরিণীতা। এই ধারাবাহিকে নায়ক চরিত্রে দেখা যাবে নিম ফুলের মধুর পার্শ্ব চরিত্রাভিনেতা উদয় প্রতাপ সিং’কে। বেশ তারকা খচিত এই ধারাবাহিক‌ই নাকি রিপ্লেস করবে নিম ফুলের মধুকে বলে খবর।

আরও পড়ুনঃ কাঁটায় কাঁটায় জি আর জলসা! পুজোর আবহে টিআরপি সেরার সিংহাসন কার দখলে?

আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো চটেছেন নিম ফুলের মধু ধারাবাহিকের ভক্তরা। টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে নিম ফুলের মধু। কিছুদিন আগে পর্যন্ত টিআরপি টপ করেছে এই ধারাবাহিক। ‌এমনকি প্রথম পাঁচের বাইরে এই ধারাবাহিককে বের করা বেশ দুঃসাধ্য ব্যাপার। সেখানেই এই ধারাবাহিকের বন্ধের খবরে চটেছেন দর্শকরা। টিআরপি কম থাকা সত্ত্বেও বহু ধারাবাহিককে চ্যানেল টেনে নিয়ে যায়। সেখানে দাঁড়িয়ে ভালো টিআরপি যুক্ত একটি ধারাবাহিককে বন্ধ করে দেওয়ার ঘটনা একেবারেই মেনে নিতে পারছেন না দর্শকরা। তবে কি দর্শকদের ডিমান্ডে নিম ফুলের মধুর বন্ধ হওয়া আটকানো যাবে?

 

Back to top button