এতবছর পর একফ্রেমে রূপা-সূর্য! মেয়েকে এত কাছ থেকে দেখেও চিনল না বাবা

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। একের পর এক চমক দিয়ে চলছে ধারাবাহিকটি। এই মুহূর্তে জলসার সবচেয়ে পুরনো গল্প। তবে গল্পের বুনোট এখন রমরমা ওটিটি ভিউ। যদিও বেশ কয়েকমাস ধরে টিআরপিতে (Trp) নাম লেখাতে পারিনি এই মেগা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই অক্টোবর (Anurager Chhowa Today Episode 14th October)

এই মুহূর্তে গল্প অনুযায়ী, দীপা মুম্বইতে এসে নতুন জীবন শুরু করেছে। বিগ বং ইটসের রাঁধুনি সে। পাশাপাশি ঝাড়পোছের কাজও করে। এই বিগ বং-এর মালিকের সঙ্গে দীপার ভালো সম্পর্ক। তার হাতের খাবার খেয়ে খুশি হয়েছে তার মেয়ে। মেয়েকে খুশি করার জন্য সব চেষ্টা সে করতে পারে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 27th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এই খাবার খেয়ে খানিক মন ভাল হয়ে গিয়েছে তার। তাই জন্য ইন্টারে স্কুল প্রতিযোগীয় অংশ নিয়েছে। ঘটনাক্রমে এই গেমে আসছে সোনাও। এখন রূপাও নাম বদলেছে। ওর নাম জয়ী। নতুন নাম নেওয়ার জন্য বোনকে চিনতে পারবে না সে। মুখোমুখি হয়েও আলাদা হবে দুই বোন।

কোনও এক বড় ঘটনায় দৃষ্টিশক্তি হারিয়েছে রূপা। স্কুলে যে যাওয়ার সময় যখন সে হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিল তখনই তাকে ধরে ফেলে সূর্য। বাবার স্পর্শে মেয়ে তাকে ঠিক চিনেছে। তবে দৃষ্টি না থাকার দরুন সঠিক ভাবে কনফার্ম হতে পারেনি। এদিকে মেয়ের স্পর্শ বুঝতে পেরেছে বাবাও।

আরও পড়ুন: জমে উঠেছে দুই শালিক! এবার ঝি সেজে ছাতাবাড়িতে আসবে ঝিলিকের পালিতা মা

বাবার স্পর্শ পেয়ে ক্ষণিকের জন্য থমকায় রূপা। মনে মনে বলে, এটা যেন আর কে কেউ হয় বাবা না হয়। তারপর শাক্যদেব এসে উদ্ধার করে তার মেয়েকে। সূর্য সরে যায়। এদিন আরও একটি বড় ঘটনা ঘটবে। অবশেষে মুখোমুখি হবে রূপা ও দীপা।

Back to top button