রাঙামতিকে বাড়ি থেকে বের করার মোক্ষম পরিকল্পনা বৃন্দার, ছক কষে কী পরিকল্পনা করল সে ?

Rangamoti Tirandaj Today Episode: রাঙামতিকে বাড়ি থেকে বের করার জন্য মোক্ষম চাল চালাল বৃন্দা। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ -এর ( Rangamoti Tirandaj ) সাম্প্রতিক পর্বে দেখা যায়, একলব্যের পরিবারের সঙ্গে থাকতে এসেছে আহেরি।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৮ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 18th October)

আহেরির আগমনের সুবাদে বাড়িতে আয়োজন পিকনিকের। এদিন শাড়ি পরবে আহেরি। একলব্যের বোন ও রাঙা একটি সুন্দর লাল শাড়িতে আহেরিকে সাজিয়ে দিতে থাকে। কিন্তু বিমানসেবিকা আহেরি শাড়িতে মোটেও স্বচ্ছন্দ্য নয়। তাই একলব্যের কথায় একটি কালো পোশাক পরে সে।

Star Jalsha, Rangamati Tirandaj, Serial Update, Bengali Serial, Television, স্টার জলসা, রাঙামতি তীরন্দাজ, রাঙামতি তীরন্দাজ আজকের পর্ব ১৭ অক্টোবর

এদিকে পিকনিকে বৃন্দা, ছোট বউ ও তার ভাই মিলে রাঙাকে বাড়ি থেকে বের করার পরিকল্পনা করতে থাকে। প্রথমে তারা ঠিক করে আহেরিকে মদ খাইয়ে তার ভিডিও দেখিয়ে দেবে শ্বশুর-শাশুড়িকে। তবে বৃন্দা চলে পাতায় পাতায়। সে বলে আহেরি বিমানসেবিকা। তার জীবনে এসব স্বাভাবিক ঘটনা। আর শ্বশুর-শাশুড়ি এ ব্যাপারে রক্ষণশীলও নন।

তবে? রাঙামতিকে মদ খাওয়ালে কেমন হয়? এই পরিকল্পনা যখন চলছে তখন একলব্য আসে আহেরির ঘরে। দেখে পুরোদমে আহেরিকে তৈরি করছে বোন ও রাঙা। একলব্য একদিকে রাঙাকে নিয়ে গিয়ে বলে সে ইউটিউবে যে ভিডিও দেখাচ্ছে তা থেকে যেন রাঙা তিরন্দাজির অ আ ক খ শিখতে পারে।

আরও পড়ুনঃ আঁখির প্রতি দুর্বল হয়ে পড়ছে দেবা, এবার দেবাকে কেন্দ্র করে দুই শালিকের মধ্যে ভুল বোঝাবুঝির শুরু

তারপরই হয় ঘটনার পটবদল। রাঙামতির দু-চোখে জোড়া স্বপ্ন। তিরন্দাজি করে একদিন এক করবে সে। তার গ্রাম কুসুমদাঁড়ির নাম উজ্জ্বল করবে। এখন দেখার একলব্যের বাড়িতে হাজারো শত্রুর মধ্যে রাঙা কি পারবে নিজের স্বপ্নের উড়ান ধরতে?

Back to top button