ওই স্পর্শের পর আমার নিজেকেই নোংরা লাগছিল! তিক্ত অতীতের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন ঋতাভরী

তিক্ত অতীতের কথা সাক্ষাৎকার দিতে গিয়ে কেঁদে ফেললেন ঋতাভরী। আরজি কর (RG Kar) নিতে উত্তপ্ত রাজ্যের পরিস্থিতি। মেয়েরা এখন নিজেদের মর্যাদা, সম্মান-অধিকার নিয়ে অনেক বেশি সরব। আমজনতা থেকে তারকা অতীতের তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুলছেন সকলে।

এই পরিস্থিতিতে জীবনের অন্ধকার এক অভিজ্ঞতা নিয়ে কথা বললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে বিনোদন দুনিয়ায় হাতেখড়ি। তারপর প্রায় দু’দশক কেটে যাওয়ার পরও টলিউডে দাপিয়ে অভিনয় করছেন ছোটপর্দার ললিতা। সাক্ষাৎকার দিতে গিয়ে রীতিমতো কেঁদে ফেললেন অভিনেত্রী।

কেন? ঋতাভরীকে বলতে শোনা যায়, ‘পাবলিক প্লেসে মিটিং করতে গিয়েছিলেন এক প্রযোজকের সঙ্গে। এমন ভাবে তিনি ঋতাভরীর হাত ধরেছিলেন মনে পড়লে আজও শিউরে ওঠেন ঋতাভরী। অভিনেত্রী বলেন, তাঁর মা কত প্রগতিশীল মানসিকতার মানুষ। মেয়েদের বাঘিনীর মতো মানুষ করেছেন। তা সত্ত্বেও মাকে বলার আগে দশবার ভাবতে হয়েছিল তাঁকে।

অভিনেত্রীর আরও সংযোজন, ‘ওই সময় আমার মনে ঠিক কি কি ভেবে ফেলেছিলাম তার ঠিক নেই। আমার মনে হয়েছিল আমি মিটিংয়ে কেন এসেছি। সবাই ভাববে হাত ধরেছিল এইটুকুতে এত ট্রমা কেন? কিন্তু ওই পরিস্থিতিতে শুধু আমি জানি, ছোঁয়া বা মাপা আমাকে ভাবিয়ে ছিল আমি জাস্ট একটা মাংস পিন্ড।

আরও পড়ুন: দুঃসংবাদ! ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে বদলে যাচ্ছে প্রধান নায়িকার মুখ

অভিনেত্রী আরও বলেন, যেটা অন্যায্য সেইটা অন্যায্যই। তার উপর আর কোনও কথা হয়না। মানুষের কাছে মনে হতেই পারে এটা তো সামান্য হাত ধরা। কিন্তু আমার জন্য এটা থেকে স্বাভাবিক হতে অনেকটা সময় লেগেছিল

Back to top button