দুঃসংবাদ! ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে বদলে যাচ্ছে প্রধান নায়িকার মুখ

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)। অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য অভিনীত এই ধারাবাহিক প্রথম থেকেই নজরকাড়া ফল করে আসছে। টিআরপি তালিকাতেও এগিয়ে থাকছে শ্যামলী-অনিকেতের গল্প।

‘কোন গোপনে মনে ভেসেছে’ ধারাবাহিকে বদলে যাচ্ছে নায়িকার মুখ!

প্রথম থেকেই জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে শ্যামলী ও অনিকেতের রসায়ন আলাদা মাত্রা যোগ করে। মাঝেমধ্যেই ধারাবাহিক দেখাচ্ছে নতুন চমক। আর সব মিলিয়ে টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে প্রায়শই ঘোরাফেরা করছে সিরিয়ালটি। তবে পুজোর পরেই এই ধারাবাহিক নিয়ে দুঃসংবাদ।

kon gopone mon veseche serial new jodi revealed

দর্শকদের প্রিয় এই ধারাবাহিকে নাকি বদলাতে চলেছে প্রধান নায়িকার মুখ। আর এই খবর এখন ঘুরছে টলিপাড়ার আনাচে-কানাচে। সাধারণত, গল্পের প্রয়োজনে কিংবা প্রোডাকশনের প্রয়োজনে নায়ক-নায়িকাদের মুখবদলের সিদ্ধান্ত নেওয়া হয়। আবার অনেক সময় দেখা যায় ব্যক্তিগত কারণে সিরিয়াল থেকে সরে যান অভিনয়শিল্পীরা। এখানেও নাকি দেখা যেতে চলেছে তেমনি ঘটনা। কিন্তু শ্যামলী ছাড়া ধারাবাহিক জমবে কিভাবে? আশঙ্কা করছেন দর্শকেরা। তাহলে কি কয়েকটি দিনের জন্য ধারাবাহিক থেকে প্রধান নায়িকাকে সরিয়ে রাখা হবে? নাকি সম্পূর্ণ নতুন নায়িকা এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন? হাজারো প্রশ্ন ঘোরাফেরা করছে। যদিও জি বাংলা এখনো স্পষ্ট করে কিছুই জানায়নি।

আরও পড়ুন: ‘কাজের লোক হিসেবেই ঠিক!’ সুদীপ্তাকে খোঁটা নেটিজেনের! পাল্টা জবাবে সবার মন জিতলেন অভিনেত্রী 

সম্প্রতি নতুন একটি প্রোমো রিলিজ করেছে জি বাংলা। যেখানে দেখা যাচ্ছে, শ্যামলীকে মারতে জোড়াবাড়িতে বাঘ পাঠিয়েছে অরুনাভ। কিন্তু সে বাঘের মুখোমুখি হয়েছে অনিকেত। এই ঘটনা দেখে চিৎকার করে উঠেছে শ্যামলী। কিন্তু এবার কি হবে? শ্যামলী কি আবার প্রাণের ঝুঁকি নেবে? জানতে আগ্রহী দর্শক।

 

Back to top button