এ কী কান্ড! বিয়ের আগেই প্রেগন্যান্ট সংগীতশিল্পী অরুণিতা কাঞ্জিলাল

বনগাঁর পশ্চিমপাড়া থেকে সোজা বলিউড। তিনি ইন্ডিয়ন আইডল-এর বিজয়ী হননি ঠিকই। কিন্তু দ্বিতীয় স্থান পেয়েছিলেন। তিনি সংগীতশিল্পী অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। এই ইন্ডিয়ান আইডল প্রতিযোগী এখন সঙ্গীত জগতে নিজের নাম করেছেন। অরুণিতার অসাধারণ কণ্ঠে মুগ্ধ শ্রোতারা। তবে এই বাঙালি গায়িকাকে নিয়ে বিতর্ক কম হয়নি। তবে এবার অরুনিতার ভাইরাল ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান আইডলের সময় থেকে অরুণিতা ও রণদীপের সম্পর্ক নিয়ে জোরদার চর্চা শুরু হয়। যদিও সে বিষয় নিয়ে কখনই মুখ খোলেননি দুজনে। তবে অবাক করার বিষয় এটাই যে, ভুয়ো ছবিগুলির মধ্যে কয়েকটিতে একসঙ্গে দেখা যাচ্ছে অরুণিতার ও পবনদীপ রাজনকে। পাশাপাশি, দুজনকে তাঁদের কন্যা সন্তান হওয়ার ঘোষণা করতে দেখা যাচ্ছে। তবে জানা যাচ্ছে, এই ছবি একেবারেই ভুয়ো।

বিয়ের আগেই প্রেগনেন্ট অরুণিতা! ছবি ভাইরাল

শোনা যাচ্ছে, সংগীত শিল্পী অরুণিতা নাকি সাত মাসের প্রেগন্যান্ট। এই ছবিগুলিতে অরুণিতাকে দেখা যাচ্ছে শাড়ি পরে এবং বেবি বাম্প ফ্লন্ট করতে। ছবিতে অরুণিতার বেবি বাম্প দেখার পর তো অনেকেই অবাক হয়েছিলেন। কারণ গায়িকার এখনও বিয়েই হয়নি। আর তিনি নাকি এখনই প্রেগনেন্ট? সোশ্যাল মিডিয়ায় অরুণিতার ছবি ইতোমধ্যে ভাইরাল। তবে কি সত্যি সত্যি অরুণিতা প্রেগন্যান্ট?

না, আসলে অরুণিতা প্রেগন্যান্ট নন। গায়িকা তাঁর প্রেগন্যান্সি নিয়ে এখনো পর্যন্ত কোনও ছবি পোস্ট করেননি। আসলে বেবি বাম্প নিয়ে অরুণিতার এইসব ছবি তৈরি করেছে AI। গায়িকার এইসব ছবি আসলেই ভুয়ো। অরুণিতার টিম ভাইরাল প্রেগন্যান্সি ছবির সত্যতা সর্বপ্রথমটি সামনে আনে। তাঁর টিমের তরফ থেকে এও বলা হয়েছে যে অরুণিতা প্রেগন্যান্ট তো একেবারেই নন এবং এর সঙ্গে গায়িকা কোনওভাবেই যুক্তও নন।

আরও পড়ুন: আবার‌ও যমজ বোনের গল্প! ফিরছেন অভীকা, সঙ্গে দারুণ জনপ্রিয় অভিনেত্রী

অরুণিতার টিমের পক্ষ থেকে সরাসরি জানানো হয়েছে, ভুয়ো প্রেগন্যান্সির ছবি যেটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলির বিষয় তাঁরা অবগত। খুবই লজ্জাজনক বিষয় যে এই ছবিগুলির মাধ্যমে অরুণিতার ব্যাপারে মিথ্যে খবর রটানো হচ্ছে। স্পষ্ট করে জানানো হয়েছে, ভাইরাল সব ছবি ভুয়ো এবং এর সঙ্গে অরুণিতার কোনও সম্পর্ক নেই।

Back to top button