অন্যায়ের প্রতিবাদ করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করে না ‘দুই শালিকের’ গৌরব! বাবার বিরুদ্ধে গিয়ে জ্বল উঠল নায়ক! দারুণ খুশি দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল দুই শালিক (Dui Shalik)। মাত্র কিছুদিন আগে জলসা পর্দায় আরম্ভ হয়েছে এই ধারাবাহিক। দুই যমজ বোনের গল্প অবলম্বনে আরম্ভ হওয়া এই সিরিয়াল অল্প কয়েক দিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। যত দিন যাচ্ছে তত যেন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ছে। টিআরপি বলছে সপ্তাহে সপ্তাহে ভালো ফল করছে ‘দুই শালিক’।

বাবার বিরুদ্ধে দাঁড়ালো গৌরব! খুশি দর্শক

অভিনেত্রী তিতিক্ষা দাস ও অভিনেত্রী নন্দিনী দত্ত অভিনীত জলসার ‘দুই শালিক’ সিরিয়াল বর্তমানে সর্বত্র চর্চার কেন্দ্রে। তবে অভিনেত্রীদের পাশাপাশি কামাল দেখাচ্ছেন দুই নায়ক। দেবা এবং গৌরব। তথা অভিনেতা সায়ন দাস ও অভিনেতা অর্কপ্রভ রায়। দেবার চরিত্রটি রুক্ষসুক্ষ হলেও বেশ সুন্দর। আবার গৌরবের চরিত্রটি প্রতিবাদী আখ্যা পেল দর্শক মহলে।

ধারাবাহিকের গল্পে দেখা যায়, দুই বোন জন্মের পর আলাদা হয়ে গিয়েছে। তবে দুজনের মুখের মধ্যে আশ্চর্য মিল তা একে অপরের সঙ্গে দেখা হওয়ার পর জানতে পারে ‘দুই শালিক’-এর দুই নায়িকা আঁখি এবং ঝিলিক। এক সম্ভ্রান্ত পরিবারে
খাওয়া-দাওয়া এবং পোশাকের বিনিময়ে শত অপমান সহ্য করেও থেকে যায় আঁখি। নায়িকার মুখে যেন কথা ফোটে না। অন্যদিকে ঝিলিক হলো প্রতিবাদী।

এই ধারাবাহিকের গল্পে এখন উল্টে পাল্টে গিয়েছে খেলা। আঁখি, ঝিলিক হয়ে থেকে যায়। ঝিলিক, আঁখি হয়ে আঁখির অপমানের বদলা নিতে যায়।আঁখি যেই বাড়িতে থাকত সেই বাড়ির ছেলে গৌরব। বাড়ির মানুষজন আঁখির ওপর অত্যাচার করলেও গৌরব কখনোই এই অত্যাচার‌ সাপোর্ট করেনি‌। সময়ে সময়ে গৌরব রীতিমতো জ্বলে উঠে বদলা নিয়েছে।

আরও পড়ুন: সঞ্চিতার স্মৃতি ফিরে আসছে জানতে পেরে চরম পদক্ষেপ চিত্রার!

ধারাবাহিকের গল্পে এখন দেখা যাচ্ছে, এমনকি বাবার বিরুদ্ধে সোচ্চার হয়ে গলা তুলতে বাধ্য হয়েছে নায়ক গৌরব। সে কিছুতেই অন্যায় সহ্য করবে না। তাই বাবার বিরুদ্ধে দাঁড়ায় নায়ক। আর গৌরবের এই জ্বলে ওঠা দেখে বাহবা দিচ্ছেন দর্শক। সত্যি নায়ক হবে তো এমনই! বলছেন সবাই। বলাই যায়, দুই শালিকের গৌরব চরিত্রটি যত দিন যাচ্ছে দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে।

Back to top button