‘সৎ মানেই খল নয়!’ স্বামীর আগের পক্ষের সন্তানের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট কনীনিকা

টেলিভিশন (Television) থেকে অভিনয় জীবনের শুরু। তারপর পরিচিতি আসে টলিউডে (Tollywood)। খুব বেশি চরিত্রে অভিনয় না করলেও, বাছাই করা চরিত্রে তাঁর অভিনয় মন ছুঁয়ে যায় দর্শকদের। বর্তমানে ফের ধারাবাহিকে কাজ করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)।

জীবনে আক্ষেপ, নিজের মেয়ে কিয়ার বড় হওয়ার সাক্ষী থাকতে পারেননি তিনি। তাই ধারাবাহিকের পাট চুকিয়ে আপাতত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। পাশাপাশি সংসারের কাজেও মন দিয়েছেন অভিনেত্রী। ব্যস্ততার ফাঁকে সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিলেন মনের আনাচকানাচ।

‘মেয়ে সন্তান পেয়ে আমি কৃতজ্ঞ…’ জানালেন কনীনিকা

গত কয়েকমাস কিছু সমস্যার মধ্যে দিয়ে চলেছে তাঁর পরিবার। পরিবারের কাণ্ডারি এখন অসুস্থ। তাঁকে সামলানো, মেয়েকে সময় দেওয়া, কাজ – জীবনটা মাল্টি টাসকিং করে কেটে যাচ্ছে, কনীনিকার জীবন। মেয়ে সন্তান পেয়ে যারপরনাই খুশি অভিনেত্রী। মেয়ের মধ্যে ভরে রয়েছে মাতৃত্ব। অনেক কিছুই এমন রয়েছে যা মেয়ের থেকে শিখছেন অভিনেত্রী। মেয়ের সঙ্গে সম্পর্কের সমীকরণ অন্য মাত্রায়।

তবে কিয়া নন। অভিনেত্রীর আরও একজন সন্তান রয়েছে যে তাঁকে কিয়ার আগে ‘মা’ বলে ডেকেছে। তাঁর নাম দ্রোণ। দ্রোণের গর্ভধারিণী মা নন কোনীনিকা। সৎ মা বলে অনেক কটাক্ষ শুনেছেন আশপাশের মানুষের থেকে। তবে বরাবরই কিয়া ও দ্রোণের মধ্যে ব্যালান্স বজায় রাখার চেষ্টা করেছেন তিনি।

আরও পড়ুন: দুঃসংবাদ! হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়!

সৎ মানেই খল নয় – অকপট কনীনিকা বন্দ্যোপাধ্যায়

অভিনেত্রীর কথায়,”দ্রোণ যখন ‘মা’ বলে আমায় ডেকেছে তখন ‘মা’ শব্দের মানেও আমি বুঝি না। তবে ‘ম’-এর মধ্যে একটা অন্যরকম পাওয়ার আছে। ম-এর উচ্চারণে মন শান্ত হয়, জোর পাওয়া যায়। তবে সৎ কথাটার সঙ্গে একটা নেগেটিভ অ্যাঙ্গেল জুড়ে দেওয়ার প্রবণতা হয়েছে। সেই রামায়ণের সময় থেকে। তবে সৎ মানেই খল নয়।”

Back to top button