সুদিন ফিরলো স্টার জলসায়! টিআরপিতে বাজিমাত কথা, গীতার! হেরে ভূত পর্ণা, ফুলকি জগদ্ধাত্রীরা!

ভোট এবং আইপিএল সব মিলিয়ে খারাপ সময় যাচ্ছে চ্যানেলের ধারাবাহিকগুলির জন্য। প্রায় সবকটি চ্যানেলে ধারাবাহিকেই পড়ছে এর প্রভাব। বেশ খানিকটা কমছে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকগুলির টিআরপি। যদিও প্রেমীদের কাছে সমস্ত কিছুই মাঝেও ধারাবাহিক নিয়মিত দেখছেন ধারাবাহিকে প্রেমীরা। তবে প্রতি সপ্তাহের মতোই আজ এসে গেছে টিআরপি তালিকা।

এই সপ্তাহের টিআরপি তালিকায় রয়েছে বিশেষ চমক

প্রতি সপ্তাহেও মতোই এই সপ্তাহের টিআরপি তালিকাতেও আছে বিরাট পরিবর্তন। নতুন নতুন চমকে কারণে বেশ কয়েকটি এবার চমক করার মতো ফলাফল করতে চলেছে টিআরপি তালিকায়। কোন ধারাবাহিকটি বাজিমাত করতে চলেছে এই সপ্তাহে? কোন ধারাবাহিকের কমছে টিআরপি? জগদ্ধাত্রী এই সপ্তাহে কথাকে টেক্কা দিয়ে ফিরে পাবে টিআরপিতে নিজেদের জায়গা? নাকি এবারও জগদ্ধাত্রীকে মাত দিয়ে এগিয়ে যাবে কথা আর অগ্নিভর জুটি? কেমন ফল করছে রোশনাই? জেনে নেওয়া যাক আগে ভাবে।

টিআরপিতে জগদ্ধাত্রীকে পরাস্ত করছে কথা

প্রথমেই আসি সন্ধ্যে ৬টায়। এই সপ্তাহেও রানীকে হারাতে ব্যর্থ হচ্ছে যোগমায়া। একই থাকছে যোগমায়ার টিআরপি অপরদিকে নতুন চমকের কারণে আবার বেশ খানিকটা এগিয়ে যাচ্ছে সকলের প্রিয় স্টার জলসার তোমাদের রানী। এরপর সন্ধ্যে সাড়ে ৬টায় নতুন চমকে বেশ খানিকটা বাড়ছে অষ্টমী টিআরপি। কিন্তু গীতার জীবনের তোলপাড় করা পর্বের কারণে অষ্টমীর থেকে অনেকটাই এগিয়ে থাকছে গীতা LLB। এরপর সন্ধ্যে ৭টায় এই সপ্তাহেও আবার বেশ খানিকটা বাড়ছে কথার টিআরপি। এই সপ্তাহেও জগদ্ধাত্রীর পয়েন্ট এক দুইয়ে এগিয়ে থাকবে কথা।

আরও পড়ুন: দুই মেয়েকে নিয়ে নাজেহাল দীপা! হারিয়ে গেল সোনা-রূপা, অচেনা জায়গায় মেয়েদের না খুঁজে পেয়ে কী করবে দীপা!

টিআরপিতে এই সপ্তাহে কে বাজিমাত করল?

একটা সময় পিআরবি তালিকার শীর্ষস্থান দখলে রেখেছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। কিন্তু পরবর্তীতে সেই স্থান দখল করে নেয় নিম ফুলের মধু, জগদ্ধাত্রী, ফুলকিরা। ক্রমশই পিছু হটে স্টার জলসা। তবে গীতা এলএলবি শুরু হওয়ার পর থেকে কিছুটা হলেও মুখ রক্ষা হয় জলসার। এরপর আসে কথা। এই ধারাবাহিকটিও জলসার জন্য লাভজনক প্রমাণিত হয়। আর এবার কথার হাত ধরেই ফের শীর্ষস্থান দখল করল স্টার জলসা। চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকা।

Back to top button