Arijita Mukherjee: ‘মোটা থলথলে, মাংসের তাল’, কাজ শুরুর দিন থেকে শুনে আসছেন প্রেসিডেন্সির প্রাক্তনী অরিজিতা মুখার্জি! তবুও দাপিয়ে অভিনয় করে বেড়াচ্ছেন মিঠাই থেকে নিম ফুলের মধুতে

বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ হলেন অরিজিতা মুখোপাধ্যায়। বর্তমানে তাকে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও আসলে তিনি থিয়েটারের মানুষ। একটা সময় ছিল অরিজিতাকে মানুষ থিয়েটারের মঞ্চ থেকেই চিনে ছিল। কিন্তু তারপরে নিজেই ঠিক করেন যে এবার টেলিভিশনের পর্দায় নিজের অভিনয় গুনে দর্শকের মন জয় করবেন। সেই পথটা অতটা সহজ ছিল না।

এবার তার সেই শুরু থেকে আজকের তার অভিনয় পুরো ঘটনায় একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে প্রকাশ করলেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়।

Actress
প্রসঙ্গত তিনি জি বাংলার ধারাবাহিক ‘আয় খুকু আয়’ থেকে নিজের টেলিভিশনের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি বহু নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে ‘মিঠাই’ ধারাবাহিকের কাউন্সিলর প্রমিলা লাহার ভূমিকায়। তবে এর আগেও অরিজিতাকে দেখতে পাওয়া গেছে ‘আয় তবে সহচরী’, ‘ফেলনা’ এসব জনপ্রিয় ধারাবাহিকে তাকে অভিনয় করতেও দেখা গেছে।

খুব শীঘ্রই তাকে আবার টিভির পর্দায় শাশুড়ির ভূমিকায় দেখা যেতে চলেছে। সম্প্রতি জি বাংলায় একটি নতুন ধারাবাহিকের প্রমো প্রকাশ করা হয়েছে যার নাম ‘নিম ফুলের মধু’। সেখানেই মুখ্য চরিত্র অভিনেতা রুবেল দাস যেটি করছে তার মায়ের ভূমিকায় দেখা যাবে অরিজিতাকে। এই ধারাবাহিকের রুবেলের বিপরীতে অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা।সংবাদ মাধ্যমের কাছে অরিজিতা তার ইন্ডাস্ট্রির প্রথম দিকের কথা খুলে করে বলেন যে চেহারা নিয়ে তাকে অনেক রকম কথা শুনতে হয়েছিল। কিন্তু নিজের অভিনয় দক্ষতা দিয়ে আজকের এমন প্রভাবশালী চরিত্রগুলি তিনি করতে পারছেন।

চেহারা নিয়ে তাকে ইন্ডাস্ট্রিতে ঠিক কতটা খোটা শুনতে হয়েছে তাই নিয়ে অরিজিতা বলেন, “বাবা! আমাকে যথেষ্ট ভাল দেখতে নয়— শুধু এই বলে বেশ কিছু কাজ থেকে বাতিল করা হয়েছিল। সহকর্মী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই বডিশেমিং করেছে। যেন আমি একটা মাংসের তাল! আর কোনও অস্তিত্ব নেই! সেখান থেকে প্রমাণ করতে হয়েছে যে, অভিনয়টা পারি। ওটাই পারি, আর যত দিন যাবে আরও ভাল পারব। কিন্তু তার মানে এই নয় যে, চরিত্রের প্রয়োজনে আমি ওজন কমাব না! সেটা এক বারও বলিনি। এখনও দরকার হয়নি তাই নিজের চেহারাতেই ক্যামেরার সামনে আসি। ফিটনেস নিয়েও আমার কোনও সমস্যা হয়নি।”

Back to top button