জটিল রোগে আক্রান্ত রাই! স্ত্রীর এহেন অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়লো অবিশ্বাসী, মেরুদণ্ডহীন অনির্বাণ

জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক মিঠিঝোরা (MithiJhora)। টিআরপিতে সেভাবে জায়গা করতে না পারলেও দর্শকদের কাছে ভীষণভাবে জনপ্রিয় এই সিরিয়াল। সিরিয়ালের বিষয়বস্তু তিন বোনের জীবনের ওঠা-পড়ার কাহিনি।জীবন যে মানুষকে কখন কোন পরিস্থিতির মুখে ঠেলে দেয় তার প্রতিচ্ছবি বারবার ফুটে উঠেছে এই ধারাবাহিকে।

মিঠিঝোরায় বড় দিদি রাইয়ের ভূমিকায় দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। পাশাপাশি অনির্বাণের চরিত্রে নজর কেড়েছে অভিনেতা সুমন দে (Suman Dey)। তাদের জুটি বেশ জনপ্রিয় দর্শকমহলে। কিন্তু বিয়ের পর থেকেই সম্পর্কে অবনতি ঘটে রাই ও অনির্বাণের। সন্দেহবাতিকগ্রস্থ নায়ক জীবনের প্রতি মোড়ে ভুল বুঝেছে তার স্ত্রীকে।

Mithijhora Today Episode 26 June

বর্তমানে রাই জটিল রোগে আক্রান্ত। কিন্তু শুরুতে তার রিপোর্ট দেখে মনে হয়েছিল সে প্রেগন্যান্ট। আপাতভাবে এই রোগের প্রাথমিক সিনড্রোম দেখে তাই মনে হয়। এমতাবস্থায় নানান ওঠাপড়া ও সংসারিক ঝামেলার মধ্যে পড়ে যায় রাই। এবারও রাইকে ভুল বুঝেছিল অনির্বাণ।

আচমকা রাইয়ের বাড়িতে হাজির অনির্বাণ

এই মুহূর্তে হাসপাতালের চিকিৎসাধীন সে। স্ত্রীর এই অবস্থা দেখে চোখে জল অনির্বাণের। অবশেষে নিজের ভুল বুঝতে পেরেছে সে। এদিন সকাল হতেই বৌদি ও স্রোতের সঙ্গে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিয়েছে রাই। এদিকে সকালবেলায় রাইয়ের বাড়িতে এসে হাজির হয় অনির্বাণ। এসেই রাইয়ের খোঁজ করতে শুরু করে সে। অনির্বাণকে দেখে প্রথমে চমকে যায় রাইয়ের মা।

আরও পড়ুন: আমার বেডরুমে উঁকি না দিয়ে নিজের বেডরুমের ফুটো টা দেখুন! কাঞ্চন কটাক্ষবিদ্ধ হতেই ফুঁসে উঠলেন কচি ব‌উ শ্রীময়ী 

তারপরই পট বদল। বাড়িতে নেই রাই। আজ তার অপারেশন। একথা শুনেই ফের ক্রোধে ফেটে পড়ে অনির্বাণ। সে নন্দিতাকে জানায় রাই মা হতে চলেছে আর সেই সন্তানের বাবা অনির্বাণ নয়। অনির্বাণের কথা শুনেই বিনা মেঘে বজ্রাঘাত হয় নন্দিতার ওপর। এদিকে বোন ও বৌদিকে শেষবারের মতো জড়িয়ে ধরে অপরেশন থিয়েটারে চলে যায় রাই। শেষরক্ষা কি হবে? অনির্বাণ কী নিজের ভুল বুঝতে পারবে? জানা যাবে আসন্ন পর্বে।

Back to top button