রূপা ব্রাত্য! সোনাকে নিয়েই হুল্লোড়ে মেতে উঠেছে সেনগুপ্ত পরিবার, ক্ষোভে ফুঁ’সছে রূপা! এবার ভিলেন হবে কি সে?

Anurager Chhowa Today Episode: দিন দিন শয়তানে পরিণত হচ্ছে সোনা। বোনের প্রতি একটুও সংবেদনশীল নয় সে। নিজের স্বার্থে সামান্য ঘা লাগলেই অশান্তি শুরু করেছে সে। এ নিয়ে জমে গেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) গল্প। ফাংশনের দিন রূপাকে খুঁজতে যাওয়া নিয়ে দীপার সঙ্গে নতুন ঝামেলা শুরু করেছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 15th September)

উল্লেখ্য, বর্তমানে বাড়ির সকলে দোষারোপ শুরু করেছে দীপাকে। এদিকে, রূপাও মাকে না পেয়ে কষ্টে দিন কাটাচ্ছে। সে কলকাতায় এসেছে মায়ের খোঁজ করতে। সঙ্গে এসেছে ফান্টুস, লাট্টু আর বিন্দি। কলকাতার এক ধর্মশালায় রয়েছে তারা। এখানেই একটি লিস্ট পায় ফান্টুস। বন্যায় যারা বেঁচে তাদের নাম রয়েছে এই লিস্টে। কিন্তু এই লিস্টেও দীপা সেনগুপ্তর নাম নেই।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 5th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৫ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিকে দীপাকে বুঝিয়েছে সূর্য। তাদের এই মুহূর্তে উচিত সোনাকে সময় দেওয়া। আরও বেশি সময় কাটানো। কিন্তু রূপার জন্য সেই সময়টুকু সোনাকে দিতে পারছে না দীপা। আর দীপা যখন রূপার কাছে যাচ্ছে তখনই কেঁদে ওঠে বীর। সোনার ঘরে যাওয়ার আগে বীরের ঘরে যায় দীপা। সেই ঘটনায় আরও তেতে ওঠে সোনা।

সেনগুপ্ত বাড়ির অন্দরের পরিস্থিতি যেন দিন দিন দমবন্ধ করা হয়ে উঠছে দীপার জন্য। এক মেয়েকে হারিয়েছে সে। অসহ্য হয়ে উঠছে সোনা। বাড়ির সকলে কটাক্ষ করছে দীপাকে। জোর করছে সোনাকে স্বাভাবিক করার জন্য। দীপার মনের অবস্থা কেউ বুঝছে না।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Promo, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

আরও পড়ুনঃ টাকা দিয়ে রাইকে কিনতে চায় অনির্বাণ! বাড়ি লিখে দেওয়ার প্রলোভন দিয়ে রাইকে ফিরিয়ে নিয়ে যেতে চায় সে

এদিকে, সেই রাতেই গোটা পরিবারকে নিয়ে স্বপ্ন দেখে রূপা। বুঝতে পারে তার বাবা-মা, হিংসেকুটি তাকে খুঁজছে। সে রাতেই ফান্টুসকে নিয়ে রওনা হয় বালিগঞ্জের সেনগুপ্ত বাড়ি। এদিকে বাড়ির সকলে পিকনিকের জন্য তৈরি হচ্ছে। সোনার জন্য ফের আনন্দ অনুষ্ঠানে মেতে উঠছে। এদিকে মায়ের কাছে ফেরার মরিয়া চেষ্টা করছে রূপা। সে কি ফিরতে পারবে নিজের মায়ের কাছে?

Back to top button