টাকা দিয়ে রাইকে কিনতে চায় অনির্বাণ! বাড়ি লিখে দেওয়ার প্রলোভন দিয়ে রাইকে ফিরিয়ে নিয়ে যেতে চায় সে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল মিঠিঝোরা (Mithijhora)। সিরিয়ালের গল্পে এই মুহূর্তে সদ্য সুস্থ হয়ে উঠেছে নায়িকা রাইপূর্ণা। ক্যানসারের মতো মারণ রোগ জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছে সে। এই রোগ তাকে জীবনের মূল্য বুঝতে শিখিয়েছে। তাই বাকি জীবনটা সসম্মানে কাটাতে অনির্বাণের বাড়ি ছেড়ে নিজের বাড়িতে থাকছে সে।

এদিকে নিজের ভুল বুঝতে পেরেছে অনির্বাণ। রাইকে প্রথমে সে সন্দেহ করেছিল। রোগের প্রাথমিক লক্ষণ প্রেগন্যান্সির মতো হওয়ার দরুন অনির্বাণ ভেবেছিল তাই তাকে ঠকিয়েছে। রাইয়ের গর্ভের সন্তান তার নয়। তাই রাইয়ের সঙ্গে সম্পর্কে অবনতি হয় তার।

Mithijhora episode update.

মিঠিঝোরায় আসছে ধামাকা পর্ব (Mithijhora Today Episode)

সিরিয়ালের আসন্ন পর্বে দেখা যাবে, অনির্বাণ রাইকে তার বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে চায়। সেই মতো রাইয়ের বাড়ি থেকে তাকে নিতে আসে। রাইয়ের ঘরে ঢুকে অনবরত বলতে থাকে সে রাইকে নিয়ে যেতে এসেছে। আর অনির্বাণের সঙ্গে রাই ভাল থাকবে। তারপরই প্রতিবাদী ও কঠোর কণ্ঠে মুখ খোলে রাই।

সে অনির্বাণকে স্পষ্ট জানিয়ে দেয়, অনির্বাণের বাড়ি ‘তার’ নিজের নয়। কারণ যদি তা সত্যিই রাইয়ের নিজের বাড়ি হতো তাহলে তাকে সেই বাড়ি থেকে বের করে দেওয়ার অধিকার কারোর থাকতো না। তখন অনির্বাণ বলে সে পেপার রেডি করছে। সেই বাড়ি রাইয়ের নামে লিখে দেবে সে।

আরও পড়ুন: আর ফেরা হল না! জলসার জনপ্রিয় নায়িকার ফেরার খবর থাকলেও শেষ মুহূর্তে বাদ পড়লেন! নাম জানলে মন ভাঙব

প্রসঙ্গত, রাইয়ের যুক্তি অন্যায্য নয়। তবে এতদিন, এত অপমানের বদলে একটা বাড়ি রাইয়ের নামে লিখে দিলেই সব অপমানের মাসুল গোনা হল? অর্থ বা বাড়ির বদলে নিজের সব অপমান মেনে নেবে রাই? অনির্বাণের কথা অসংবেদনশীল নয়? বলা বাহুল্য, নায়কের এহেন কাণ্ড দেখে তার উপর আরও একদফা চটবে দর্শক।

Back to top button