দুঃসংবাদ! মাস খানেকের মধ্যেই বন্ধ হচ্ছে সৈয়দ আরেফিনের নতুন ধারাবাহিক! হতাশ দর্শকরা

জি বাংলার (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) প্রতিটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে ব্যর্থ হলেই বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিকগুলিকে পর্দা থেকে বিদায় জানাচ্ছে চ্যানেল। আর সেই জায়গাতেই চ্যানেল নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নতুন ধরনের কাহিনী এবং জনপ্রিয় তারকাদের অভিনয় দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের।

সম্প্রতি জি বাংলার পর্দাতেও শুরু হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়েছে আসছে নতুন ধারাবাহিক জি বাংলার পর্দা এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। এছাড়াও গতমাসে থেকে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক অষ্টমী। টিআরপি তালিকায় একবারও স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণে ৮ মাসেই মধ্যেই বিদায় নেয় মিলি। আর সেইসময় জি বাংলায় নিয়ে এসেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমীকে।

স্লট দখল করতে ব্যর্থ হল অষ্টমী, যোগমায়া

তবে দুটি ধারাবাহিকের মধ্যে একটিও নজর কাড়তে পারেনি দর্শকদের। এখনও পর্যন্ত স্লট দখল করতে পারেনি অষ্টমী। এমনকি বেশ কয়েক সপ্তাহ ধরে স্টার জলসা এবং জি বাংলার পর্দায় রাজত্ব করেছিল এই দুটি ধারাবাহিক। টিআরপি তালিকাতেও চুল নজরকাড়া ফলাফল। ধারাবাহিক দুটির জনপ্রিয়তাও ছিল আকাশছোঁয়া। বর্তমানে সময়ে জগদ্ধাত্রীর টিআরপি খানিকটা কমে গেলেও এখনও জি বাংলার পর্দায় বেশ জনপ্রিয় জ্যাস সান্যাল।

তুঁতে ধারাবাহিকের পর যোগমায়ায়, সৈয়দ আরফিন

ফলত, যোগমায়ার আসার পর অনেকেই আশা করেছিলেন জগদ্ধাত্রী এবং গীতার মতোই বিপুল জনপ্রিয়তা পাবে যোগমায়াও। এমনকি ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং জনপ্রিয় টেলি অভিনেত্রী নেহা আমানদীপ। ছোটপর্দায় বিপুল জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরফিন। ইরাবতীর চুপকথা এবং খেলাঘর ধারাবাহিকের পর অভিনেতার আসন্ন এই ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী ছিলেন দর্শকরা। এছাড়াও বহু বছর পর নেহা আমানদীপের কামব্যাক, জনপ্রিয় স্টার কাস্ট সবটাই ছিল সেরা।

আরও পড়ুন: একমাস‌ও হয়নি বিয়ের! আদৃতকে ছেড়ে অষ্টমঙ্গলায় গিয়ে এ কাকে জড়িয়ে ধরে ছবি দিলেন কৌশাম্বী? দেখুন ঝলক!

জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে যোগমায়া?

তবে আশা অনুযায়ী দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি যোগমায়া। যেটা বারবার স্পষ্ট হয়েছে টিআরপি তালিকায়। ধারাবাহিকটি ১১ মার্চ থেকে সন্ধ্যে ৬টায় ধারাবাহিকটি শুরু হলেও পারেনি রানীর জনপ্রিয়তাকে টেক্কা দিতে। ফলেই মাত্র ৩ মাসের মধ্যেই পরিবর্তন হয়ে গেল ধারাবাহিকের স্লট। গতকাল থেকেই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে ১০টায় মন দিতে চাই ধারাবাহিকের সময়। জানা গেছে রাত ১০টায় স্লট লিড করতে না পারলে খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় নেবে যোগমায়া। আপনাদের কি মনে হয় চিনির সঙ্গে কি পেরে উঠবে যোগমায়া?

Bengali serial

Back to top button