চলল না এক মাস‌ও! জলসার পর্দা থেকে বিদায় নিচ্ছে ভক্তির সাগর! কারণ জানেন?

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রতি সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আরম্ভ হয়েছিল ভক্তির সাগর (Bhaktir Sagar)। সুরিন্দর ফিল্মসের চলতি রামপ্রসাদকে (Ramprasad) বিদায় জানিয়ে সেই একই স্লটে আনা হয়েছিল এই ধারাবাহিকটিকে। রামকৃষ্ণ পরমহংসদেবের জীবনের নানান অজানা কাহিনীকে তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছিল চ্যানেল। ইতিমধ্যেই বেশ জমে উঠেছিল ধারাবাহিকটি। পর্দায় এই ধারাবাহিকে বেশ উপভোগ করছিলেন দর্শকরা।

২৩ এপ্রিল থেকে বিকেল পাঁচটায় শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটির মাধ্যমে অনেকদিন পর স্টার জলসায় ধারাবাহিক দেখা যায় জনপ্রিয় টেলি অভিনেতা ঋজু বিশ্বাসকে। গদাধরের বাবার ক্ষুদিরামের চরিত্রে অভিনয় করেছিলেন ঋজু এবং গদাধরের দাদা রামকুমার চট্টোপাধ্যায়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করছেন স্যমন্তক দ্যুতি মিত্র। এছাড়াও এই ধারাবাহিকটিতে মা কালীর চরিত্রে অভিনয় করেছে রায়তি ভট্টাচার্য।

ভক্তির সাগরের মাধ্যমে রামকৃষ্ণদেবের চরিত্রে ফিরলেন সৌরভ দাস, রানী রাসমণির চরিত্রে অভিনয় করলেন শ্রীপর্ণা রায়

তবে জি বাংলার করুণাময়ী রাসমণি ধারাবাহিকের মতোই এই নতুন ধারাবাহিকটিতেও রামপ্রসাদের চরিত্রে কাস্ট করা হয়েছিল জনপ্রিয় অভিনেতা সৌরভ সাহাকে। রানী রাসমণির মতোই এই ধারাবাহিকটিতেও সৌরভের অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। এই ধারাবাহিকটিতেও রানী রাসমণির মতোই জমজমাট গল্পের আশা করেছিল দর্শক। এই ধারাবাহিকটিতে রাসমণির চরিত্রে দেখা যায় জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। দিতিপ্রিয়া রায়ের মতোই তাকেও রাণীমার চরিত্রে খুব সুন্দর মানিয়েছিল।

আরও পড়ুনঃ কাঞ্চন-শ্রীময়ীর ‘ড্রাইভার-দেহরক্ষী’ বিতর্কের পর এবার বিতর্কে ইন্দ্রনীল! কাজের লোককে ‘ক্লাসলেস’ বলে নেটিজেনদের রোষের মুখে অভিনেতা! ঝামা ঘষলেন ঝিলম

সবই চলছিল যথাযথ কিন্তু তার মধ্যেই বিদায়ের ঘণ্টা বেজে গেল এই ধারাবাহিকটির। গতকালই অন্তিম সম্প্রচার হয়ে গেলে এই ধারাবাহিকটির। একদম অল্প বাজেটেই তৈরি করা হয়েছিল এই ধারাবাহিকটি। এমনকি নতুন করে তৈরি করা হয়নি সেটও। গল্প ধীরে ধীরে না এগিয়ে দ্রুত এগিয়ে যেতে থাকে শেষের দিকে সবটাই প্রমাণ করছিল এক-দুই মাসেই জন্যই পর্দায় শুরু হয়েছে ভক্তির সাগর। এরপর তারিখ প্রকাশ্যে আসতেই পরিষ্কার হয়ে যায় সবটা।

কেন একমাসের মধ্যেই বিদায় নিল ভক্তির সাগর?

জানা গেছে রামপ্রসাদের বিদায় এবং উড়ানের মাঝে দুই মাসের সময় ছিল। কিন্তু রামপ্রসাদের চুক্তি আর বাড়াতে চায়নি কর্তৃপক্ষ। তাই এই সময়টা সামলাতেই নাকি সুরিন্দর ফিল্মস নিয়ে আসে এই নতুন ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকটি নাকি বেশি দিন চলার কথাই ছিল না। কিন্তু এই ধারাবাহিকের একজন প্রধান তারকার কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানিয়েছেন কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্যই নাকি বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিকটি। এর আগেই কখনই একমাসের মধ্যে পর্দা থেকে বিদায় নেয়নি কোন ধারাবাহিক। এটাই সম্ভবত সবচেয়ে কম দিন সম্প্রচারিত হওয়া বাংলা ধারাবাহিক।

Back to top button