আপাতত একই গ্রামে থাকছে রূপা-দীপা, উদ্ধারের পর এখনও জ্ঞান ফেরেনি নায়িকার! মায়ের কাছে যেতে মরিয়া ছোট্ট রূপা

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই মুহূর্তে যমুনার বানে ভেসে গেছে রূপা ও দীপা। বর্তমানে দুজনেই নিখোঁজ। পুলিশ তন্ন তন্ন করে খুঁজেও সদুজনের খোঁজ দিতে পারেনি পরিবারকে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৯শে আগস্ট (Anurager Chhowa Today Episode 29th August)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, নদীর পাড় থেকে দীপাকে উদ্ধার করে এক মহিলা নিজেদের আশ্রমে নিয়ে এসেছে। নিজেরাই উদ্যোগ নিয়ে ডাক্তার দেখিয়েছে। দীপার শরীর কেমন আছে? জানতে চাওয়ায় ডাক্তার মহিলা বলেন, দীপার শরীরে অনেক জল ঢুকেছে। আগে জল বের করার ব্যবস্থা করতে হবে। আর জ্ঞান কখন ফিরবে তা বলা যাচ্ছে না। তবে জ্ঞান ফিরলে অবশ্যই যেন ডাক্তারকে খবর দেওয়া হয়।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 28th August, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২৮শে আগস্ট, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এই বলে চলে যায় ডাক্তার। আশ্রমের বাকি মহিলারা দীপার ভিজে একশা হওয়া শাড়ি বদলে দেয়। তারপর গরম শেক দিয়ে দেয়। বলা বাহুল্য, দীপা এই আশ্রমে ভালই থাকবে। বেশ যত্নআত্তি পাবে। এদিকে দুর্যোগ এখনও শেষ হয়নি। ভেসে যাচ্ছে গ্রামের পর গ্রাম। মারা গেছে কত মানুষ। ভাগ্য ভাল রূপার। সে লাট্টুর দিদি হয়ে আপাতত একটি গ্রামেই আছে।

এদিন লাট্টুর পিসি রূপাকে শিখিয়ে দেয় ফান্টুস এলে সে যেন বলে সে তার দাদার মেয়ে। পাশের গ্রাম মদনমোহনপুরে থাকে। কয়েকদিন সে এখানেই থাকবে। ফান্টুসের জেরার মুখে পড়ে সে কথাই বলে রূপা। তারপর মায়ের কাছে যাওয়ার জন্য কাঁদতে থাকে। ভাবে বাবা কেন তার হাত ছেড়ে দিলো? তবে কী বাবা হিংসেকুটির সঙ্গেই থাকতে চেয়েছিল?

আরো পড়ুন: ‘আমি পথে নামবো কিনা তা নিয়ে রাজনীতি করার দরকার নেই!’সমালোচকদের সোজাসুজি বললেন অরিজিৎ!

আরও নানান চিন্তা ভিড় করছে রূপার মাথায়। তার মাকে ভেসে যেতে দেখেছিল। তারপর বাবার হাত ছেড়ে গিয়েছিল। কিন্তু হিংসেকুটি আর বাবাও ভেসে যায়নি তো? সকলে কি রূপাকে খুঁজছে? তার আদৌ কোনও দিন দেখা হবে মায়ের সঙ্গে? আদৌ সে কোনও দিন নিজের বাড়িতে ফিরতে পারবে?

Back to top button