আঁখিকে সব বিপদের হাত থেকে রক্ষা করবে ঝিলিক! জমে ক্ষীর দুই বোনের কেমিস্ট্রি

Dui Shalik New Episode Update : জমে গেছে স্টার জলসার ( Star Jalsha ) ধারাবাহিক ‘দুই শালিক’-এর ( Dui Shalik ) গল্প। ইতিমধ্যেই দুই বোনের দেখা হয়ে গিয়েছে। আঁখি ছাতাবাড়ি থেকে বেরোনোর পর আঁখির সঙ্গে দেখা হয়েছে তার। তারপরই দুই বোনের মধ্যে দেখানো হচ্ছে জমানো ক্ষীরের মতো কেমিস্ট্রি।

দুই শালিক আজকের পর্ব ১০ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 10th October)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, আঁখিকে খুঁজতে রাস্তায় বেরিয়ে পড়েছে গৌরব। তখনই সে দেখে একদল লোক আঁখির মতো দেখতে একটি মেয়ের পিছনে দৌড়ে চলেছে। এই মেয়েকে নাকি নীলিমা খুঁজতে পাঠিয়েছে গৌরবকে। পারেও বটেও তার মা।

Bengali serial

এদিকে, আঁখিকে কাছে পাওয়ার পর আপন আপন মনে হয়েছে ঝিলিকের। আঁখিরও একই অনুভূতি হয় ঝিলিকের জন্য। তাদের দেখতে একই রকম। আঁখিকে ছাতাবাড়িতে পাঠাতে মন সায় দিচ্ছে না তার। কিন্তু সে পথ চেনে না তাই ঝিলিককে বলে এগিয়ে দিতে। একটা ফোন দেয় আঁখিকে। বলে এই ফোনে সে তার নম্বর সেভ করে দিয়েছে ‘জুডো ঝিলিক’ বলে।

আঁখিকে যখন বাড়ির লোক তন্য তন্য করেক খুঁজছে, তখন ওদের চোখে ধুলো দেওয়ার জন্য এগিয়ে আসে ঝিলিক। গুন্ডারা তার পিছনে দৌড়াতে শুরু করে। তারপরই ঝিলিক মুখোমুখি হয় গৌরবের। গৌরবের সব গুন্ডাদের কেলিয়ে বৃন্দাবন দেখিয়ে দেয়। যা দেখে চমকে যায় গৌরব।

আরও পড়ুন: জমে উঠেছে রাঙামতি তিরন্দাজের আজকের পর্ব! গ্রামের নাম উজ্জ্বল করার একঝাঁক স্বপ্ন নিয়ে কলকাতায় পাড়ি দিল রাঙামতি

অপরদিকে, দেবার মুখোমুখি আঁখি। তাকে ঝিলিক ভেবে ভুল করে দেবা। রাস্তায় এক মাতালের খপ্পরে পড়েছিল ঝিলিক। গুন্ডাদের হাত থেকে ঝিলিককে বাঁচায় সে। তারপরই দেবা ও তার মধ্যে স্বাভাবিক হতে থাকে সম্পর্ক।

Back to top button