মেঘ একটু বাড়াবাড়ি করল! ‘গাঙ্গুলী বাড়ি আমার যোগ্য নয়’ বলায় রেগে গেল নেট দুনিয়া

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছিল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকের নতুন প্রমো। গিনি পর্দাফাঁস করেছিল ময়ূরীর। পরিবারের সকলকে মিথ্যে কথা বলে বোঝানোর চেষ্টা করলেও শেষপর্যন্ত ধোপে টেকেনি ময়ূরীর কোনো নাটক। তাই দর্শক মহলে জল্পনা, তাহলে কি ভুল বোঝা মিটিয়ে ফের এক হতে চলেছে নীল ও মেঘ? নাকি নতুন করে একাই জীবন শুরু করবে মেঘ?

এই প্রোমোর শেষেই দেখা গিয়েছিল, মেঘকে বরণ করে নিচ্ছে নীলের মা। ক্ষমাও চাইছেন মেঘের কাছে। কিন্তু এখানেই মেঘের সঙ্গে অন্য ধারাবাহিকের নায়িকাদের পার্থক্য। শ্বশুরবাড়ি ফেরা তো দূর উলটে আচ্ছা করে ধুয়ে দিল তার মুখোশ পড়া শ্বশুরবাড়ি আর এক্স বরকে। এই দৃশ্য নিয়েই নেটমাধ্যমে উঠেছে সমালোচনার ঝড়। নেটিজেনদের কারও মতে,”মেঘ চরিত্রটা এখানেই সবার থেকে আলাদা। অন্য নায়িকারা হাজার অপমান করার পরেও মহান সেজে শ্বশুর বাড়ি ফেরত চলে যায়, কিন্তু মেঘ ফেরা তো দূর, তাকে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করা হলেও আচ্ছা করে ধুয়ে দিল তার মুখোশ পড়া শ্বশুরবাড়ি আর এক্স বরকে।”

কেউ আবার বলছেন অন্য কথা। বলছেন,”মেঘ একটু বেশিই বাড়াবাড়ি করছে,নীলের মা বরণ করতে এলো, তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করল, যতই হোক উনি মেঘ এর মায়ের বয়সি,কাকী মনিকেও উল্টোপাল্টা বলছে গিনি, মিনি কথা বলতে আসছে, তাঁদের সঙ্গে ঠিক করে ব্যবহার করছে না।” কেউ আবার বলছেন,”গাঙ্গুলী বাড়ি আমার যোগ্য নয় এ কথা কি করে বলে। ওটা একটা ডাক্তার বাড়ি, কেউ প্রফেসর।” আবার কারোর মতে,”মেঘ একটু বেশি ই কথা বলেছে, গাঙ্গুলী বাড়ির লোকজন ইচ্ছে করে তো কিছু করেনি। ময়ূরীর মোহে অন্ধ হয়ে করেছে, তারা তো শাস্তি পেয়েছে, ক্ষমা ও চাইছে । আরে ভাই সবকিছু মিটমাট করে নিয়ে, শান্তিতে থাক না, তা না শুধু ঝামেলা।”

প্রসঙ্গত, দুই বোন ‘মেঘ’ ও ‘ময়ূরী’র গল্প নিয়েই ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। গত সপ্তাহেই শেষ হয়েছে ধারাবাহিকটির ২০০তম পর্বের শ্যুটিং। জি বাংলার এই ধারাবাহিকে একই ব্যক্তির প্রেমে পড়ে যায় মেঘ ও ময়ূরী। তারপর থেকেই শুরু হয় দিদির সংসারে অশান্তি লাগানোর প্রয়াস।

আরও পড়ুন: নভেম্বরেই বাজবে বিয়ের সানাই! ‘গাঁটছড়া’-র সেটে আইবুড়ো ভাত খেল ঋদ্ধির নায়িকা

শুরুর প্রথম থেকে তেমন টিআরপি তালিকায় জুত করে জমাতে পারেনি ইচ্ছে পুতুল । তবে, সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলী পুত্র অর্ক গাঙ্গুলীর প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও-র আওতায় তৈরি ‘ইচ্ছে পুতুল’।

Back to top button