সোনাকে পাচারের প্ল্যান মিশকার! হাতেনাতে ধরল লাবণ্য-দীপা! শিশু পাচারের অভিযোগে ধরতে আসছে পুলিশ

বাংলা টেলিভিশনের পর্দায় এক নাগাড়ে দাপট দেখানো ধারাবাহিকটির নাম অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। স্টার জলসার পর্দায় চলা এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিককে পরিণত হয়েছে। ধারাবাহিকের গল্প সেই সঙ্গে অভিনেতা অভিনেত্রীদের অভিনয় এই ধারাবাহিককে দর্শকদের চোখে আরও বেশি জনপ্রিয় করে তুলতে সক্ষম হয়েছে।

নায়ক নায়িকা ছাড়াও এই ধারাবাহিকের খুদে দুই সদস্যের নজরকাড়া অভিনয় দর্শককে টিভির সামনে বসিয়ে রাখতে বাধ্য করেছে। সেই সঙ্গে রয়েছে খলনায়িকা মিশকার শয়তানি। কবে তার মুখোশ সবার সামনে ছিঁড়ে পড়বে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়ক নায়িকার মিলন দেখার জন্য হাপিত্যেশ করে দর্শকরা বসে থাকলেও তাদের মধ্যে আর বোধহয় কখনই মিলন দেখা হয়ে উঠবে না দর্শকদের। কারণ ধীরে ধীরে এই ধারাবাহিকের নায়ক সূর্য ক্রমশ ভিলেনে পরিণত হয়েছে দর্শকদের চোখে। সমস্ত প্রমাণ থাকা সত্ত্বেও সে নাগাড়ে দীপাকে ভুল বুঝে চলেছে। তাকে বারবার অপমান অসম্মান করে চলেছে সে।

সোনাকে কিভাবে পাচারের ছক কষেছে মিশকা?

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে সোনা এবং সূর্যর মধ্যে বেশ দূরত্ব তৈরি হয়েছে। সূর্য সোনার আসল বাবা মার খোঁজ করছে। এই পরিস্থিতিতে মিশকা দুজন মানুষকে সোনার বাবা-মা বলে নিয়ে আসে। লাবণ্য এবং দীপা সোনার জন্মের আসল সত্যি জানায় মিশকার ভাঁওতাবাজি ধরতে পেরে যায় তারা।

জানা যায় ওই দুজন একটি নাটক দলের সঙ্গে যুক্ত। তাদেরকে ভাড়া করে সোনার বাবা-মা সাজিয়ে নিয়ে এসেছে মিশকা। উদ্দেশ্য সোনাকে এই দুজনের হাত দিয়ে মুম্বাই পাচার করে দেওয়ার। যথারীতি মিশকার এই শয়তানি সবার সামনে চলে আসায় লাবণ্য মিশকাকে শিশু পাচারের অভিযোগে মিশকাকে পুলিশের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়। এবার অবশেষে পুলিশের জালে মিশকা। চমকে দেওয়ার দারুণ পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়।

Back to top button