দীপাকে উদ্ধার করেছে লাবণ্য, কিন্তু এক বিপদ কাটতে না কাটতেই আরেক বিপদ হাজির! মিশকার জন্য ফের বিপদের মুখে লাবণ্য-দীপা

Anurager Chhowa Today Episode: দীপার পর এবার পালা লাবণ্যর। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে টান টান পর্ব। সদ্য স্ত্রী ও এক সন্তানকে হারিয়েছে নায়ক সূর্য। কিন্তু যেটুকু জীবনে বেঁচে আছে, তা আগলে রাখতে চায় সে। তাই লাবণ্য যখন দীপার খোঁজে বেরোবে তার পথ আটকে দেয় ছেলে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 2nd September)

লাবণ্য কিছুতেই বলতে পারেন না, সে দীপার খোঁজ পেয়েছে। কারণ উদ্ধার হওয়া ওই মেয়ে যে দীপাই, তা ঠিক বুঝতে পারছে না। তাই বাড়ির সকলকে কিছু না বলে তিনি বেরোচ্ছেন দীপাকে ফিরিয়ে আনার উদ্দেশ্য নিয়ে। তবে যাওয়ার আগে হাজারো প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। বাড়ির সকলের মনে আশা জাগাতে চায় না সে।

surya deepa

তবে এদিন আশ্রমে এসে দীপাকে খুঁজে পায় লাবণ্য। জ্ঞান ফিরেছে দীপার। রূপার খবর শুনে আবারও ভেঙে পড়েছে দীপা। দুই মেয়ে দীপার হৃদপিন্ড। এভাবে সবকিছু শেষ হয়ে যেতে পারে না। রূপা ভেসে যেতে পারে না। এত সহজে তার প্রাণ নাশ হতে পারেনা। তারপরই ফিরে আসার জন্য উদ্যত হয় লাবণ্য ও দীপা।

আরো পড়ুন: সুধার বুদ্ধিতেই বাজিমাত! সুধার পরিকল্পনা সফল! ঠাম্মির জন্মদিনে কী ঘটবে কোন অঘটন?

এদিকে, কুটনি মিশকা হাজির হয়েছে সেই আশ্রমে। সে জানতো দীপা সহজে মরবে না। দীপা পুণ্যবতী। তাই দীপাকে শেষ করবে সে নিজে হাতে। তারপর লাবণ্য সেনগুপ্তর গাড়ির কলকব্জা নাড়াচাড়া করতে থাকে। রাস্তায় যেতে যেতে ব্রেক ফেল হয় তাদের গাড়িতে। লাবণ্য সেনগুপ্ত গাড়ি থেকে ছিটকে মাথায় আঘাত পায়। ড্রাইভারের অবস্থাও ভাল নয়। দীপা গিয়ে একটি গাড়িতে সাহায্য চায়।

তবে ওই ছেলেগুলো দীপাকে গাড়িতে তুলে চম্পট দেয়। আরও একবার দীপাকে হারিয়ে ফেলে মিশকা। এদিকে নতুন বিপদের মধ্যে পড়েছে দীপা। ঘটনাস্থল থেকে লাবণ্য সেনগুপ্তের দেহ সরিয়ে ফেলেছে। এবার কী করবে মিশকা? লাবণ্যকে হাসপাতালে নিয়ে যাবে, না এখানেই শেষ হবে লাবণ্যর জীবন?

Back to top button