নিজের ব্রহ্মাস্ত্র প্রয়োগ করে মেঘ-নীলের সম্পর্কের কফিনে শেষ পেরেক পুঁতল ময়ূরী! দেখিয়ে দিল নিজেদের ঘনিষ্ঠ মুহুর্তের ছবি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে বাংলা ধারাবাহিকটি দর্শকদের সর্বাপেক্ষ নজর কেড়েছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকটি এখন মারাত্মক রকম ভাবে জনপ্রিয়তা পেয়েছে। আসলে এই ধারাবাহিকের গল্প দর্শকদের আলাদাভাবে দৃষ্টি আকর্ষণ করেছে।

বিশেষ করে এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে দর্শকরা এই ধারাবাহিকের একটি পর্ব‌ও মিস করতে চাইছেন না। এই সপ্তাহেও স্লট লিড করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিক একটি চরিত্র রয়েছে যে চরিত্রটি এই ধারাবাহিকের বাদবাকি সমস্ত চরিত্রকে নিয়ন্ত্রণ করছে। আর সেই চরিত্রটি হল খলনায়িকা ময়ূরীর চরিত্র। বিভিন্ন সময় গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে সে। আর এবার ফের খেলা ঘুরিয়ে দিতে চলেছে ময়ূরী।

নিজের সবথেকে বড় ব্রহ্মাস্ত্র প্রয়োগ করতে চলেছে সে। আসলে ময়ূরীর মুখোশ ছেড়ে গেছে। ময়ূরী যে রূপের সঙ্গে মিলে মেঘের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল সেটা গিনি জানিয়ে দিয়েছে সকলকে। যে ভালো মানুষের মুখোশ পরে থাকতো ময়ূরী সেই ভালো মানুষীর মুখোশ ছিঁড়ে গিয়ে তার সমস্ত অপকর্ম প্রকাশ্যে চলে এসেছে।

যে ময়ূরীকে সৌরনীলের পরিবারের সবাই ভীষণ ভালো মনে করেছিলেন। যার কথাকে বিশ্বাস করে রূপের হাতে গিনিকে তুলে দিয়েছিলেন সেই ময়ূরীর কারণেই তাদের মেয়ে গিনির সব থেকে বড় সর্বনাশ হয়ে গেছে তা জানতে করার পর গোটা গাঙ্গুলী পরিবার‌ই ময়ূরীর বিপক্ষে চলে গেছে।

এই অবস্থায় কি করে আবারও নিজের মিথ্যের জালে সবাইকে ফাঁসাবে ময়ূরী সেটাই ভেবে চলেছে সে। শুরু হয়ে গেছে নতুন পরিকল্পনা। নতুন ষড়যন্ত্র। নিজের কর্মকাণ্ডের জন্য এতটুকুও অনুতপ্ত নয় সে। বরং কি করে আবারও সৌরনীলকে হাতিয়ে নেবে মেঘের থেকে সেই পরিকল্পনাতেই ব্যস্ত। কিন্তু অন্য দিকে নিজের সমস্ত পাপ কাজের জন্য ক্ষমা চেয়ে নিয়ে মেঘকে আবারও সৌরনীলের জীবনে ফিরিয়ে দেওয়ার জন্য মেঘকে বারবার ফোন করতে থাকেন সৌরনীলের মা।‌ কিন্তু মেঘের বাবা তাকে জানিয়ে দেন যে মেঘ আর কখনই তার ছেলের জীবনে ফিরবে না।

অন্যদিকে ময়ূরী ভাবতে থাকে সৌরনীলকে কাছে পাওয়ার মোক্ষম অস্ত্রটা এখনও তার সঙ্গেই রয়েছে। সেই ভুয়ো ঘনিষ্ঠ অবস্থার ছবি এবার সে মেঘ সহ বাড়ির সবাইকে দেখাবে বলে মনস্থির করে। সেই ভিডিওতে দেখা গেছে, ময়ূরীকে মেঘ ভেবে কাছে টেনে নিয়েছিল সৌরনীল। সেই ভিডিও সৌরনীলকে দেখিয়ে মিথ্যে কথা বলে নিজের বিয়ে পাকা করেছিল ময়ূরী। আর এবার সেই ভিডিও মেঘকে দেখিয়ে মেঘ এবং নীলের সম্পর্ককে পাকাপাকি ভাবে শেষ করতে চলেছে সে।

Back to top button