ফের দীপার জীবনে ঝড় তুলতে ফিরে এলো মিশকা, লাবণ্য ও দীপাকে গুম করলো কুটনি! কবে শেষ হবে একঘেয়ে এই গল্প? প্রশ্ন নেটিজেনদের

Anurager Chhowa Today Episode: বলিহারি পরিবার। বাড়ির তিনজন সদস্যের খোঁজ নেই। আর ধুমধাম করে পালন হচ্ছে সোনার জন্মদিন। টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, রূপা ও দীপা যাওয়ার পর শকে সোনা। সকলে চেষ্টা করছে যতটা সম্ভব সোনার সামনে রূপা আর দীপার কথা না বলা যায়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৪ঠা সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 4th September)

দুর্ঘটনা ঘটার পর থেকেই কথা হারিয়েছে সোনা। জোর করে তাকে খাওয়াতে হয়। বাবাকে কাছছাড়া করে না। তাই রূপা আর দীপাকে খুঁজতেও যেতে পারে না সূর্য। তাই মনে মনে ছটফট করতে থাকে সে। এদিন ছিল সোনার জন্মদিন। সেনগুপ্ত বাড়িতে এলাহি আয়োজন।

এদিকে, দীপাকে খুঁজতে বেরিয়েছে লাবণ্য। ফিরিয়েও আনছিল বাড়ির বউকে। কিন্তু তখনই ঘটে যায় বড় বিপত্তি। মিশকার জন্য পথ দুর্ঘটনার কবলে পড়ে তারা। লাবণ্য রাস্তায় পড়ে যায়। মাথায় গুরুতর চোট পায়। দীপা হাজার চেষ্টা করেও লাবণ্যকে হাসপাতালে নিয়ে যেতে পারেনি। কারণ পথের কেউ সাহায্যই করছে না।

উল্লেখ্য, প্রথমে একদল ছেলের থেকে সাহায্য চাইলে তারা দীপাকে তুলে নিয়ে যায়, সেখান থেকেই কোনও রকমে পালিয়ে আসে দীপা। তারপর সে পড়ে মিশকার খপ্পরে। লাবণ্য সেনগুপ্ত ও ড্রাইভারকে তুলে নিয়ে যায় মিশকার লোক। আর মিশকাও অজ্ঞান করে নিয়ে চলেছে দীপাকে।

আরো পড়ুন: প্রতিবাদ থামবে না! পথেই থাকব! এবার সরকারি পুরস্কার ফেরালেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী! কুর্নিশ বাঙালির

অপরদিকে, সূর্য বারবার তার মাকে ফোন করছে। লাবণ্যর ফোনে বারবার সূর্যকে যোগাযোগ করার চেষ্টা করছে দেখে মেসেজ করে, সে এই মুহূর্তে একটি আশ্রমে রয়েছে। দীপাকে খুঁজতে এসেছিল সে। কিন্তু খোঁজ পায়নি। সম্ভবত রূপা ও দীপা বেঁচে নেই। এই কথা শুনে আরও একবার ভেঙে পড়ে সূর্য।

Back to top button