শিমুলের অনুষ্ঠানের দিন অসুস্থ হয়ে পড়ল পরাগ! তুমি নাচবে না শিমুলকে দিয়ে প্রতিজ্ঞা করালো শাশুড়ি!

এই মুহূর্তে যে ধারাবাহিকটি বাঙালি দর্শকদের সবথেকে বেশি আকর্ষণ করছে সেই ধারাবাহিকটি হল কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha) ।প্রাথমিক পর্বের সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে এই ধারাবাহিকটি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে। টিআরপি (TRP) তালিকাতেও এই ধারাবাহিকটি এখন ঊর্ধ্বগতিতে ছুটে চলেছে। প্রত্যেক সপ্তাহে একটি করে স্থান এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি।

আর সেই কারণে বলাই যায় দর্শকদের মধ্যে দারুন রকম জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। প্রসঙ্গত উল্লেখ্য, বাংলা ধারাবাহিকের দুনিয়ায় দর্শকরা এখন বাস্তবসম্মত প্লট দেখতে পছন্দ করেন আর সেই কারণেই কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিকে বাস্তবসম্মত প্লট তুলে ধরা হচ্ছে। দর্শকরা দারুণভাবে আকর্ষণ বোধ করছেন সেই ধারাবাহিকের প্রতি।

শ্বশুরবাড়িতে বিয়ে হওয়ার পর থেকেই নারী নির্যাতনের শিকার শিমুল।‌ আর এই ধারাবাহিকের মধ্যে দিয়ে সেই রকমই একটি স্পর্শকাতর বিষয়কে তুলে ধরা হচ্ছে। আর যা দেখে দর্শকরা শুরুর দিকে একটুখানি নাক সিঁটকালেও এখন বলতে বাধ্য হচ্ছেন হ্যাঁ, এমনটাই তো ঘটে থাকে। সেটাকেই ধারাবাহিকের গল্পের মধ্যে দিয়ে তুলে ধরা হচ্ছে।

বলা বাহুল্য, এই ধারাবাহিকের মধ্য দিয়ে তুলে ধরা হচ্ছে অত্যাচারিত নারীরা কোথায় গেলে সুবিচার পেতে পারেন সেটাও। আর বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে অত্যাচারিত শিমুল। স্বামীর হাতে বৈবাহিক ধ র্ষণের শিকার হয়ে মার খেয়ে সে নিজের স্বামী পরাগকে উচিত শাস্তি পাইয়ে দেওয়ার পণ করে। সে পুলিশের কাছে গিয়ে উপযুক্ত সাহায্য না পেয়ে পাড়ার বন্ধুদের সহায়তায় যায় ডিএম-এর কাছে।‌ পুলিশ বাড়ি বয়ে এসে শিমুলকে দোষারোপ করলেও, ডিএম কিন্তু মন দিয়ে শিমুলের অভিযোগ শোনেন।

শিমুলের প্রতিভা সম্পর্কে জ্ঞাত হয়ে তিনি শিমুলকে নাচ নিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। এবং তাকে একটি অনুষ্ঠান করার অফারও দেন। এমনকী‌ শিমুলের অভিযোগের ভিত্তিতে ডিএম শিমুলের বর পরাগ, পলাশকে ডেকে আচ্ছা করে ধমক দেন। শিমুলের এই কাজের জন্য ক্ষাপ্পা হয়ে ওঠে পলাশের হবু ব‌উ প্রতীক্ষা। আর এবার এই তিনজন‌ই শিমুলকে ডিএম-এর সামনে অপদস্থ করার ফন্দি এঁটেছে।‌

কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসা প্রমো বলছে সেই অনুষ্ঠান হয়ত করতে যেতে পারবেনা শিমুল। কারণ নতুন ফন্দি এঁটেছে পরাগ, পলাশরা।

নতুন প্রোমোতে দেখা গেছে, অনুষ্ঠানের জন্য যখন শিমুল পুতুলকে সাজাচ্ছে সেই সময় শিমুলের ফোনে একটা অজানা নম্বর থেকে ফোন আসে এবং সেই ব্যক্তি ফোনে জানায় পরাগ ব্যানার্জি অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হবে এই খবর শুনে উৎকণ্ঠিত হয়ে পড়ে শিমুল। এই খবর শুনে শিমুলের শাশুড়ি বলে ওঠে পরাগ পছন্দ করেনি তুমি নাচতে যাও। সেই জন্যই ও অসুস্থ হয়ে পড়েছে। তুমি নাচতে যাবে না। শাশুড়ির এই আদেশ শুনে মাথায় আকাশ ভেঙে পড়ে শিমুলের। ‌ যদিও পুরো ঘটনাটাই সাজানো। শিমুল সঠিক সময় না পৌঁছাতে পারলে অসন্তুষ্ট হয়ে উঠবেন ডিএম ম্যাডাম আর সেটাই চায় পরাগ। এবার কি করবে শিমুল?

Back to top button