শ্বশুরবাড়ি ছাড়ল শীর্ষা, পুতুলকে অপমান করল তীর্থ, জোড়া সমস্যার সমাধান কিভাবে করবে শিমুল?

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর তাদের ব্যতিক্রমী কাহিনীর জন্য দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম কার কাছে কই মনের কথা। শুরু থেকে অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিকটি নজর কেড়েছিল বহু সংখ্যক দর্শকদের। কিন্তু পরে সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপি তালিকায় একেবারেই বিশেষ ভেলকি দেখাতে পারেনি শিমুল। ফলেই বছর ঘুরতে না ঘুরতেই এবাদ বিদায় নিচ্ছে কার কাছে কই মনের কথা। যদিও শেষপর্যায়ে এসেও চমকের খামতি নেই ধারাবাহিকে।

একের পর এক নতুন নতুন টুইস্ট জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী। সম্প্রতি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে তীর্থ। প্রতীক্ষার সমস্ত কুকীর্তি জেনে প্রতীক্ষাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে পলাশ। বাড়িতে শুরু হয়েছে তুতুলের বিয়ের তোড়জোড়। শিমুল সকলকে জানিয়েছে পলাশ কয়েকদিনের ছুটিতে বাড়িতে আসবে তুতলের বিয়েতে থাকবে। এদিকে প্রতীক্ষাকেও গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। তবে সবকিছুর ভালোর মাঝেও খারাপ সময় নেমে এসেছে শীর্ষার জীবনে। কেউ বা কারা শীর্ষার ছবি এআইয়ের সাহায্যে এডিট খারাপ ওয়েব সাইটে ছেড়ে দিয়েছে।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২০ জুন (Kar Kache Koi Moner Kotha Today Episode 20 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে শীর্ষার ছবি দেখে তাকে নানানভাবে অপমান করতে শুরু করে শীর্ষার শ্বশুরবাড়ির লোকজন। এমনকি পাশে দাঁড়ায়নি শীর্ষার স্বামীও। সকলের থেকে নানান কুমন্তব্য শুনে শীর্ষা সিদ্ধান্ত নেয় সে আর শ্বশুরবাড়িতে থাকবে না। কিন্তু স্ত্রীর এই সিদ্ধান্ত শুনে স্ত্রীর আরও দূরে ঠেলে দিয়ে অপমান করতে শুরু করে শীর্ষার স্বামী। তখনই চলে আসে শিমুল, সুচরিতা। শীর্ষাকে তার স্বামী বলেন তিনি বারবার শীর্ষাকে বারণ করেছিলেন চাকরি করতে কিন্তু শীর্ষা শোনেনি।

তখনই শিমুল তাকে উত্তরে জানায় স্ত্রীর টাকা নেওয়ার সময় তার এই কথাগুলো কেন মনে ছিল না? উত্তরে শীর্ষা স্বামী জানায় সেটা সংসারের জন্য শীর্ষা দিত। সেই মুহূর্তে শিমুল তাকে পাল্টা জিজ্ঞাসা করেন তাহলে তিনি কেন তার সমস্ত টাকা শীর্ষাকে দিতেন না। এই প্রশ্ন শুনে কাপ হয় যায় শীর্ষার স্বামী। শিমুল শীর্ষাকে জানায় সবটা প্রমাণ করে সকলকে সামনে মাথা উঁচু করে বাঁচতে। শিমুলের সঙ্গে কথা বলেই চলে যায় শীর্ষা।

আরও পড়ুন: ‘শৌর্য্যর সঙ্গে অন্যায় করে‌ তাকে এত তাড়াতাড়ি ভুলে অনির্বাণের প্রেমে কী করে পড়ল রাই?’ নায়িকার চরিত্র নিয়ে কটাক্ষ দর্শকদের

পুতুলের ওপর রেগে গেল তীর্থ, কিন্তু কেন?

শীর্ষা চলে যাওয়ার পর বাড়ি ফিরে আসে শিমুল। যে মধুবালা দেবীকে জানায় পলাশের বিয়ের ব্যাপারে। তখনই তীর্থকে মজা করে পুতুল বলে তার সমস্ত টাকা ফেরত দিতে। এই শুনেই রেগে যায় তীর্থ। সে মেজাজ করে বলে সে সবার টাকা ফেরত দিয়ে দেবে কিন্তু আর সে এই বাড়িতে থাকবে না। সে এবার নিজের বাড়িতেই ফিরে যাবে। তীর্থর কথা শুনে চমকে যায় পুতুল। শিমুলও বুঝে পায়না তখন তীর্থর কি হল? কেন পুতুলের ওপর এতটা রেগে গেল তীর্থ? এবার কি ভাঙন ধরবে পুতুলের সংসারে? আপনাদের কি মনে হয়?

 

Back to top button