তোমাদের রানীতে মহা ধামাকা! দুর্জয়কে ফাঁসানোর জন্য ঋজু আর সন্দীপকে শাস্তি দিল রানী

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে (Tomader Rani) রানীর জীবনে নেমে এসেছে সমস্যার ঘন কালো মেঘ। একদিকে নিজের ডাক্তারি পড়া, দুর্জয়ের ডাক্তারির এই পরিস্থিতি, পরিবারের সমস্যা সবকিছুতেই জর্জরিত এখন রানী। দূর্জয়কে বাঁচানোর জন্য এখন মরিয়া হয়ে উঠেছে সে। সত্যের সন্ধানে ব্যস্ত এখন রানী। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। তার ভয় লাগছে কিনা জিজ্ঞেস করতে সে বলেছে সে জানত এইদিন আসতে চলছে, আর তার জন্য প্রস্তুত ছিল সে।

ছোট থেকে তার স্বপ্ন ডাক্তার হওয়ার, সেই স্বপ্নকে কিছুতেই বৃথা যেতে দেবে না সে। সকলেই তাকে সাবধান করে দেয়, কিন্তু সে বলে সে সবটা পারবে। তখনই বাইক নিয়ে চলে আসে ধ্রুব। আর ধ্রুবর বাইক দেখে রানী চিনতে পেরে যায় যে এই বাইক সে অনিশার বাড়িতেও দেখেছিল। ওদিকে পিংকি বৌদি আসে অনিশার সঙ্গে কথা বলতে এবং অনিশাকে সে জানায় যে রানী সব কিছুর খোঁজাখুঁজি শুরু করেছে। কিন্তু অনিশা তাকে জানিয়ে দেয় দুর্জয়ের লাইসেন্স বাতিলের সঙ্গে তার কোনও যোগ নেই, তাই রানী তাকে ফাঁসাতে পারবে না। তবে অনিশা আর পিংকি বৌদির সব কথা শুনে নেয় ডাক্তার সন্দীপ।

ডাক্তার সন্দীপ তারপর ঋজুকে বলে রানী সব কিছুর খোঁজ নিচ্ছে। এই শুনে ভয় পেয়ে যায় ঋজু। সে সন্দীপকে বলে কিছু একটা করতে হবে। তখন ঋজু বলে কোনভাবে কিছু বেরিয়ে আসতে সন্দীপের কিছু হবে না তার নিজের সমস্যা হবে। তখন সন্দীপ বলে “তোমার কি মনে হয় আমি ভয় পাচ্ছি না আমারও ভয় লাগছে ওই রানী মেয়েটা সাংঘাতিক। যদি সব সত্যি বেরিয়ে আসে আমাদের দুজনেরই ডাক্তারি লাইসেন্স বাতিল হয়ে যাবে” এই শুনে আরও ঘাবড়ে যায় ঋজু।

ওদিকে ধ্রুব অনিশার সঙ্গে কথা বলছিল সেইসময় রানী আসে বলে সব সত্যি বলতে কিন্তু ধ্রুব না বোঝার অভিনয় করতে থাকে। তখন রানী বলে সে দুর্জয় আর তার মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করছে কেন? কিন্তু ধ্রুব তাকে বলে সে কিছু বুঝতে পড়ছে না রানী কি বলছে, আর রানী তাকে বাড়ির থেকে তাড়িয়ে দেওয়ার পর সে রানীর সঙ্গে কোন যোগাযোগ রাখেনি। তখন রানী তাকে তার আর অনিশার ছোটবেলার ছবি দেখায় আর বলে সে সব জানে যে তারা ভাই বোন। এই বলে রানী চলে যায় তখন ধ্রুব অনিশাকে ফোন করে বলে দেয় যে রানী সব জেনে গেছে।

সেই শুনে ভয় পেয়ে যায় অনিশা তখনই অনিশাকে ফোন করে মিস্টার এবং বলে দুর্জয়ের জন্য তার লোকসান হচ্ছে তাই দুর্জয়কে তিনি আর রাখবেন না। ওদিকে সন্দীপ বলে রুহি চ্যাটার্জী ওপর নজর রাখতে। তারপর রানী তার বান্ধবীদের সঙ্গে থাকাকালীন তারা দুর্জয়ের নামে খারাপ কথা বলে তখন রানী বলে সে দুর্জয়কে নির্দোষ প্রমাণ করেই ছাড়বে।

Back to top button