রূপের আসল চেহারা ফাঁস হওয়ার ভয়ে গিনিকে চড় মেরে ঘরে বন্দি করল রূপ! এবার বাঁচাবে কে? ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। আর কিছুদিনের মধ্যেই নীলের (Neel) সামনে ময়ূরীর (Mayuri) সকল সত্যি সামনে আসতে চলেছে। গিনি বিয়ের পরই বুঝতে পারছে যে গিনি রূপকে(Roop) বিয়ে করে অনেক বড় ভুল করেছে। মেঘ (Megh) গিনিকে (Gini) বারংবার রূপকে বিয়ে করতে বারণ করলেও গিনি কারোর কথা শোনেনি।

বিয়ের পরই গিনি রূপের আসল চেহারা দেখতে পায়। রূপ গিনিকে শারীরিক ও মানসিক দুই ভাবে অত্যাচার করে। ময়ূরী একসময় সকলের সামনে বলেছিল রূপ ভালো ছেলে। পাশাপাশি মেঘকে দুশ্চরিত্রা প্রমান করে। আসলে ময়ূরী চেয়েছিল, কিছুভাবে নীল মেঘের থেকে দূরে চলে যাক। আর তারপরই নীলের সঙ্গে সে বিয়ে করবে।

গিনির সঙ্গে রূপের বিয়ে হওয়ার পরই ময়ূরী নীলকে বিয়ে করবে বলে ঠিক করে। নীল ময়ূরীর কথায় মেঘকে ডিভোর্স দেবে বলে সিদ্ধান্ত নেয়। মেঘও নীলের কাছে বারংবার অপমানিত হওয়ার পর ডিভোর্স দেওয়ার কথা ভেবে নেয়। উল্লেখ্য, মেঘের জীবনে বেশ কিছুদিন আগেই এন্ট্রি নেয় জিষ্ণু বলে একটা ছেলে। সে মেঘের খুব ভালো বন্ধু হয়ে যায়।

ময়ূরী সেই সুযোগে মেঘের সঙ্গে জিষ্ণুর নাম জড়িয়ে নীলের মনে সন্দেহ তৈরী করার চেষ্টা করে। এদিকে জিষ্ণুও বুঝতে পারে তার জন্য মেঘের জীবনে সমস্যা এসেছে। এমনকি নীল ও মেঘের ডিভোর্সের কারণ নিজেকেই ভাবতে থাকে জিষ্ণু। তবে মেঘ জানে যে সে কোনও ভুল করছে না। তাই মেঘ নিজের কেরিয়ারে ফোকাস করে।

দেখা যায়, জিষ্ণু নিজেকে দোষী ভেবে নীলকে ফোন করে, আর সেটা মেঘ জেনে যায়। মেঘ জিষ্ণুর উপর খুব রেগে যায়। অন্যদিকে, গিনি রূপকে বলে, আর বেশি দেরি নেই, সকলে সবই জেনে যাবে রূপের সম্পর্কে। রূপ ও তার মা গিনিকে কিছু না বলার জন্য বলেছে। এরপর গিনির মুখে এসব শুনে রূপ গিনির গালে চড় মারে। এই চড় খেয়ে গিনির উচিত রূপকে চড় মারা। রূপকে সঠিক রাস্তায় আনার জন্য রূপকে শাস্তি দেওয়া খুবই প্রয়োজন বলে মনে করছেন দর্শক।

Back to top button