রাস্তায় বিপদের মুখে শিমুল-পুতুল! বাঁচালো শতদ্রু! এবার কী কান্ড ঘটাবে পরাগ?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যতগুলি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই ‘কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)।’ সামাজিক বাস্তবতার পটভূমিতে গড়ে ওঠা এই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছে।

বাঙালি দর্শকের পছন্দের তালিকায় এখন প্রথম দিকেই রয়েছে এই ধারাবাহিকটির নাম। দুর্ধর্ষ সব অভিনেতা-অভিনেত্রী এবং সেইসঙ্গে বাস্তবসম্মত গল্প এক কথায় দিল জিতে নিয়েছে বাঙালির। প্রাথমিক পর্যায়ে বিভিন্ন পর্বে দেখানো গল্প দর্শকের মনে বিক্ষোভের সঞ্চার করলেও বর্তমানে কিন্তু এই ধারাবাহিকটি দর্শকদের হট ফেভারিট।

নববধূ শিমুলের শ্বশুরবাড়িতে এসে অত্যাচারিত হওয়ার ঘটনা এবং পরবর্তীতে শিমুলের প্রতিবাদী হয়ে ওঠার গল্প এই ধারাবাহিককে এক নতুন উচ্চতায় নিয়ে গেছে। সাম্প্রতিক সমস্ত পর্বে গল্পের মোড় ঘুরেছে। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে বর্তমানে শিমুলের শাশুড়ি যিনি কিনা আগে শিমুলকে দুচোখে সহ্য করতে পারতেন না তার সব থেকে বড় শত্রু ছিলেন তিনি ধীরে ধীরে নরম হচ্ছেন।

এমনকি শিমুলকে তার প্রাক্তন প্রেমিকের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার অনুমতিও দিয়ে দেন তিনি। কিন্তু পুতুলকে সঙ্গে করে সেই নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে ফেরার পথে বেজয় সমস্যায় পড়ে শিমুল। বাড়ি ফেরার পথে যে গাড়ি করে সে ফিরছিল সেই গাড়ি খারাপ হয়ে যাওয়ায় তাদেরকে মাঝরাস্তায় নেমে যেতে হয়। এরপর আর কিছুতেই অন্য গাড়ি পাচ্ছিল না তারা শ্রীরামপুর আসার জন্য।

এর‌ই মাঝে একদল নোংরা লোকের পাল্লায় পড়ে তারা। অন্যদিকে বাড়িতে চলছে তুলকালাম। পরাগ, পলাশ দুজনেই শিমুলের গুষ্টি উদ্ধার করছে। আসলে দশটায় বাড়ি ফিরবে বলেছিল শিমুল‌। কিন্তু ঘড়ির কাঁটা বারোটা পেরোতেই দুই ভাইয়ের মাথায় আর মাথা নেই। কিন্তু পথে পুতুলকে নিয়ে একাকী শিমুল কি করবে এই পরিস্থিতিতে এসে নিজের প্রাক্তন প্রেমিক শতদ্রুকে ফোন করে।

আর এই কঠিন পরিস্থিতিতে শতদ্রুই শিমুলকে শ্রীরামপুর পৌঁছে দিয়ে যায়। যদিও শিমুল পুতুলকে গাড়িতে উঠেই শিখিয়ে দেয় সে যেন বাড়ি গিয়ে না বলে শতদ্রু তাদের বাড়ি পৌঁছে দিয়েছে। ঘাড় নেড়ে সায় দেয় পুতুল। বাড়ি কি একচোট প্রশ্নের মুখে পড়ে সে। যদিও এখনও পর্যন্ত পরাগ, পলাশ বা শিমুলের শাশুড়ি মা জানতে পারেনি যে কে তাদের বাড়ি পৌঁছে দিয়েছে! জানলে যে দক্ষযঞ বাঁধবে তা বলাই বাহুল্য।

Back to top button