নায়কের এ কেমন কাজ! সোহিনীকে নিয়ে ‘কু-কথা’ ছড়াচ্ছেন! রণজয়কে আইনি নোটিশ ধরালেন সোহিনী

সদ্য জুলাইতে গাঁটছড়া বেঁধেছেন সোহিনী সরকার (Sohini Sarkar) এবং শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। এক বছর গোপনে প্রেমের পর নিকট আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে ১৫ জুলাই তাঁদের চার হাত এক হয়। তারপর থেকেই অভিনেত্রীর প্রাক্তন তাঁর নামে নানা কু-কথা বলতে শুরু করেন। এবার প্রাক্তনের তরফ থেকে আইনি নোটিশ পেলেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। বাদ যাননি অভিনেতার আরেক প্রাক্তন সায়ন্তনী গুহঠাকুরতাও (Sayantani Guha Thakurata)।

দিনকয়েক আগে রণজয় বিষ্ণুর প্রাক্তন সায়ন্তনী নাম না করেই বলেন রণজয় প্রেমিকাদের এটিএম কার্ড হিসেবে ব্যবহার করেন। বান্ধবীদের সাহায্য নেন নানা ভাবে। যদিও সেসব নাকচ করেছেন অভিনেতা। জানিয়েছেন, এ ধরনের কথা বলে তাঁর পরিবারকে মানসিক হেনস্থা করা হচ্ছে। এবার তিনি জবাব দেবেন আইনি পদ্ধতি মেনে।

 

ranojoy sohini shovon

রণজয় প্রসঙ্গে জানা যায়, একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল অভিনেতার। এবার সেই অতীত সম্পর্কের জেরেই আইনি নোটিশ পেলেন কোন গোপনে মন ভেসেছের নায়ক। আইনি সাহায্য নেওয়ার আগেই পেলেন, আইনি নোটিশ। প্রথম সারির এক সংবাদমাধ্যম সূত্রে খবর, সোহিনী সরকার রণজয়কে নোটিশ পাঠিয়েছেন।

শুধু সোহিনী নয়। সায়ন্তনীও এক পথ অনুসরণ করেছেন। যদিও এই বিষয়ে তারা কেউই মুখ খোলেননি। অভিনেতার উত্তরও এক। তিনি এখনই সংবাদমাধ্যমকে কিছু জানাতে চান না। সূত্রের খবর, আইনি নোটিশ পাওয়ার পর থেকে নাকি দুই পক্ষই আইনজীবীদের সাহায্য নিচ্ছেন। যদিও এখনও আদালতে মানহানির মামলা দায়ের করা হয়নি।

ranojoy bishnu and sohini sarkar

আরও পড়ুন: তীব্র রকমের দাম্পত্য কলহের মাঝেই এবার একই মঞ্চে যীশু-নীলাঞ্জনা! দম্পতিকে একসঙ্গে কোথায় দেখা যাবে?

প্রসঙ্গত, রণজয় নাকি এই মুহূর্তে গুড্ডি ধারাবাহিকের সহকর্মী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে এ নিয়ে খোঁচাও খেয়েছেন শ্যামৌপ্তি। যদিও আনুষ্ঠানিক ভাবে রণজয় ও শ্যামৌপ্তি সম্পর্ক নিয়ে কিছু খোলসা করেননি।

Back to top button