সংকটে রোহিণী! সৌনক নিজে এসে প্রতীকের কুকীর্তি ফাঁস করে দিল! কোন গোপনে মন ভেসেছে’তে জমজমাট পর্ব

Kon Gopone Mon Bheseche Today Episode: বর্তমানে জি বাংলার (Zee Bangla) যেসমস্ত ধারাবহিকগুলো দর্শকদের মনে একটানা রাজত্ব করে চলেছে তাদের মধ্যে অন্যতম কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। সহজ, সরল শ্যামলীর জীবনের নতুন নতুন মোড় দারুণ পছন্দ করছেন দর্শকরা। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও বিরাট প্রভাব দেখা যাচ্ছে ধারাবাহিকটির। প্রথম কয়েক সপ্তাহ থেকেই রাত সাড়ে ৮টার স্লটে রাজত্ব করছেন কোন গোপনে মন ভেসেছে।

তবে সম্প্রতি নতুন মোড় নিয়েছে ধারাবাহিকের কাহিনী। শ্যামলীর ডিভোর্সের থেকে সরে গিয়ে বর্তমানে ধারাবাহিকের ফোকাস গিয়ে পড়েছে রোহিণীর বিয়ের ওপর। রোহিণীর বিয়ের পর্ব নিয়ে জমে উঠেছে ধারাবাহিকের প্রতিটি পর্ব। সৌনককে ধরে আনলেও বিয়ের দিন আবার পালিয়ে যায় সৌনক। ফলে জোড়া বাড়ির মান সম্মান বাঁচাতে প্রতীকের সঙ্গেই রোহিণীর বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় অপরাজিতা। যদিও প্রতীকের পরিবারের সকলের আচরণ একেবারেই ভালো লাগেনি শ্যামলীর।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৭ মে (Kon Gopone Mon Bheseche Today Episode 27 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অনিকেতের সঙ্গে থানায় গিয়ে পুলিশকে সবটা জানিয়েছেন শ্যামলী। তারপরই সেখানে থেকে সাইবার ক্রাইমে গিয়ে সৌনকের কল রেকর্ড বের করে আনে শ্যামলী। সেখান থেকে প্রতীকের নম্বর পেয়ে প্রতীকের বিষয়ে সমস্ত তথ্য বের করে আনে অনিকেত আর শ্যামলী। এদিকে জোড়াবাড়িতে প্রতীক রোহিনীকে সিঁদুর পড়াতে গেলেই প্রতীকে বাধা দেয় শ্যামলী।

সৌনিক এসে প্রতীকের কুকীর্তি ফাঁস করে দিল রোহিণীর সামনে

এরপর বাড়ি সকলকে প্রতীকের বিষয়ে সমস্ত সত্যি কথা জানিয়ে দেয় সে। এরপরই অনিকেত নিয়ে ধরে নিয়ে চলে এসে সৌনককে। সৌনক সকলকে জানায় প্রতীক আসলে জুয়া খেলত। আর সেখানে থেকেই সৌনকের সঙ্গে পরিচয় হয় তার। তার আগেই রোহিনীকে প্রোপোজ করেছিল প্রতীক। কিন্তু রোহিণী তাকে না বলে দেওয়ায় রোহিনীকে পাওয়ার জেদ চেপে যায় প্রতীকের মনে। সেই কারণেই সৌনকের সঙ্গে হাত মিলিয়ে রোহিনীকে ফাঁসানোর পরিকল্পনা করে প্রতীক।

আরও পড়ুন: রাই আর অনির্বাণের সম্পর্কের কথা জেনে গেল শৌর্য্য! তবে কি এবার সম্পর্ক ভাঙতে তৃতীয় ব্যক্তির কাজ করবে সে ? মিঠিঝোরায় আজ ধামাকা পর্ব

অনিকেত এও জানায় প্রতীক আসলে গ্রেট বেঙ্গল ক্যাটারার হাতানোর জন্যই এইসমস্ত পরিকল্পনা করেছিল। এরপরই অনিকেত তার বাবা সূর্যকান্তকে দেখিয়ে দেয় সমস্ত প্রমাণ। ফাঁস হয়ে যায় প্রতীক, প্রতীকের বাবা এবং সৌনকের সমস্ত চক্রান্ত। শ্যামলী জানায় সে এবার প্রতীক আর সৌনক দুজনকেই জেলে পাঠাবে। মেয়ের লগ্নভ্রষ্টা হচ্ছে দেখে ভেঙে পড়েন অপরাজিতা। তাহলে এবার কি হবে রোহিণীর সঙ্গে? রোহিণীর জীবনে কি এবার আসবে নতুন নায়ক? আপনাদের কি মনে হয়?

 

Back to top button